37 C
Kolkata
Friday, May 17, 2024

Shakira-PK: বিচ্ছেদের ঘোষণা শাকিরার, পিকের সাথে আর দেখা যাবে না

Must Read

কলম্বিয়ান সুপারস্টার শাকিরা ও বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকে শনিবার তাদের দীর্ঘদিনের সম্পর্কের ইতি টানার ঘোষণা করেছেন। বার্তা সংস্থা এএফপি শনিবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

এক যৌথ বিবৃতিতে সদ্য বিচ্ছেদের পথে হাঁটা এই তারকা জুটি জানান, আমরা দুঃখিত যে আমরা আমাদের বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করছি। আমাদের সর্বাধিক অগ্রাধিকার, আমাদের সন্তান। তাদের ভালোর জন্য আমরা আমাদের গোপনীয়তাকে সম্মান জানানোর অনুরোধ করছি।

আরও পড়ুন -  প্রেমে ব্যর্থতা?

 যতটা সোজাসাপ্টা ভাবে তারা বিচ্ছেদের ঘোষণা করেছেন, বিষয়টা মোটেও ততটা সহজ নয়। শোনা যাচ্ছে পিকের পরকীয়াই বিচ্ছেদের পর্দা টেনে দিয়েছে এই যুগলের মাঝে।

 বিচ্ছেদের কারণে শাকিরাকে ‘অ্যাংজাইটি অ্যাটাক’ কারণে হাসপাতালে পর্যন্ত যেতে হয়। অ্যাম্বুলেন্সে উঠার সময়ও নাকি জনপ্রিয় এই তারকা কাঁদছিলেন।

আরও পড়ুন -  বিচ্ছেদের পর প্রাক্তন মানুষটি যদি আবার ফিরে আসতে চায় !

পিকে আর শাকিরার গল্পের শুরুটা ২০১০ সালে। সেই বছর বিশ্বকাপ ফুটবলের থিম সং গেয়েছিলেন এই পপ তারকা। বিশ্ব আক্রান্ত হয়েছিল শাকিরা জ্বরে। সেই আঁচ লেগেছিল স্প্যানিয়ার্ড ডিফেন্ডার জেরার্ড পিকেও। ১০ বছরের বড় শাকিরার সঙ্গে প্রণয়ে জড়ান তিনি। তারপর একই ছাদের নিচে কেটে গেছে ১২টি বছর। দুই সন্তানও রয়েছে।

আরও পড়ুন -  Britain: আজই ঘোষণা, নয়া প্রধানমন্ত্রী হচ্ছেন লিজ ট্রাস, ব্রিটেনের

সম্প্রতি শাকিরার একটি গানে তাদের বিচ্ছেদের ইঙ্গিত ছিল। শাকিরা গানের নতুন অ্যালবামের কাজ নিয়ে ব্যস্ত। একটি নাচের অনুষ্ঠানের বিচারকও তিনি। পিকে বার্সেলোনার হয়ে খেলছেন ২০০৮ সাল থেকে। তিনি রক্ষণভাগের ফুটবলার হলেও বার্সেলোনার হয়ে লা লিগায় ২৯টি গোল করেছেন।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img