33 C
Kolkata
Saturday, May 18, 2024

Shah Rukh Khan: নতুন ছবির নাম জানা গেল শাহরুখের

Must Read

 শেষ বার পর্দায় দেখা গিয়েছিল চার-চারটে বছর আগে। শাহরুখ খানের নতুন ছবি মুক্তির জন্য হাপিত্যেশ অনুরাগীদের।

তামিল পরিচালক আতলি কুমার পরিচালনায় কিং খানের অভিনয় করছেন, সে কথা এত দিনে সবারই জানা। ছবির নাম নিয়ে ছিল দেদার জল্পনা। শোনা যাচ্ছিল, ছবির নাম ‘লায়ন।’ তখন নিশ্চিত খবর মেলেনি। মুখে কুলুপ এঁটেছিলেন পরিচালক থেকে নায়ক সকলেই। অবশেষে জানা গেল শাহরুখের নতুন ছবির নাম।

আরও পড়ুন -  ‘মেঘলা আকাশ’ নাটকে, অভিনেতা সজল

 সংবাদমাধ্যমের সূত্রে জানা যায়, আতলি পরিচালিত এই নতুন ছবির নাম ‘জওয়ান।’ তার হাত ধরেই বলিউড পেতে চলেছে আরও এক নতুন জুটি। শাহরুখ খান-নয়নতারা। দক্ষিণী গণ্ডি পেরিয়ে এই ছবির মাধ্যমে বলিউডে হাতে‌ খড়ি হতে চলেছে পরিচালকেরও। বলি পাড়ার খবর, খুব তাড়াতাড়ি মুক্তি পাবে ছবির প্রথম ঝলক। তবে এখনও কিং খান কিংবা পরিচালক এ নিয়ে কিছু বলেননি। বলিউডের কানাঘুষো বলছে, ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে নায়ককে। বাবা এবং ছেলের চরিত্রে। তার জন্য প্রস্থেটিক মেকআপে দেখা যেতে পারে শাহরুখকে।

আরও পড়ুন -  Brazil-Switzerland: ব্রাজিলকেও হারানোর ক্ষমতা রাখে সুইজারল্যান্ডঃ কোচ ইয়াকিন

বছর চারেক আগে ‘ফ্যান’ ছবির পর থেকেই নিজেকে বড় পর্দা থেকে দূরে সরিয়ে রেখেছিলেন ‘বাদশা’। মাঝে ছেলে আরিয়ানকে নিয়ে কম দুশ্চিন্তার মধ্যে কাটাতে হয়নি! আারিয়ান ঘরে ফেরার পরে স্বাভাবিক ছন্দে ফিরছে জীবন। এ বার নিজের ছবির কাজে মন দিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন -  Priyanka Upendra: জিতের ‘সাথী’ ছবির নায়িকা প্রিয়াঙ্কা, কোথায় হারিয়ে... !

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img