31 C
Kolkata
Sunday, May 19, 2024

Finalisima Crown: মেসি মুকুট জিতে কী বললেন? ফিনালসিমার শিরোপা

Must Read

ইতালিকে স্রেফ উড়িয়ে দিয়ে শ্রেষ্ঠত্বের মুকুট মাথায় তুলেছে আর্জেন্টিনা। লন্ডনের ঐতিহাসিক ওয়েম্বলিতে দুই মহদেশের দুই সেরার লড়াইয়ে ইতালিকে ৩-০ গোলে হারিয়ে ফিনালিসিমার এখন লিওনেল মেসির আর্জেন্টিনা।

ম্যাচে দুই অ্যাসিস্টের সাথে দুর্দান্ত পারফরম্যান্সে ম্যাচসেরার পুরষ্কারও জিতে নিয়েছেন আর্জেন্টাইন জাদুকর মেসি। একাই যেন পুরো মাঠজুড়ে পুরো ইতালি দলকে তটস্থ করে রেখেছিলেন।

ম্যাচ শেষে জয়ের অনুভূতি প্রকাশে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আর্জেন্টাইন অধিয়ানক বলেন, কিছুদিন আগেই সবাইকে তাক লাগিয়ে ইউরো জেতা ইতালির মতো দারুণ দলকে হারিয়ে ফিনালিসিমা জেতায় আনন্দটা অনেক বেশি আর্জেন্টিনার জন্য। সব মিলিয়ে ফিনালিসিমা থেকে দারুণ অভিজ্ঞতা অর্জনের কথাই জানালেন আর্জেন্টাইন তারকা।

আরও পড়ুন -  Alia University: গিয়াসউদ্দিন মন্ডলকে করা মামলা নিয়ে বারাসত আদালতে বড়সড় প্রশ্ন তুললেন তার আইনজীবী

যেকোনো দলকে মোকাবিলা করার জন্য আর্জেন্টিনা প্রস্তুত জানিয়ে মেসি বলেন, ‘আমরা এখানে এসেছি যেকোনো দলকে মোকাবিলা করতে। আজকের পরীক্ষাটি আমাদের জন্য দারুণ ছিল কারণ ইতালি খুব ভালো একটি দল। আমরা জানতাম ম্যাচটি খুব ভালো হতে চলেছে, শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হতে পারায় আমরা খুবই আনন্দিত।’

আরও পড়ুন -  Lionel Messi: পিএসজি মেসিকে চেয়েছিলো

নিজের দলের আক্রমণে যেমন সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন মেসি, তেমন ইতালির আক্রমণভাগকে ভোতা করে দিতে এই ম্যাচে মেসিকে দেখা গেছে ডিফেন্ডারদের মতো ট্যাকেল করতেও।

এমন দুর্দান্ত পারফরম্যান্সের পর ওয়েম্বলির গ্যালারিতেও ‘মেসি, মেসি’ গর্জন উঠেছিলো অবধারিতভাবেই। নিজেদের সমর্থকদের সরব উপস্থিতিও অনেক বেশি অনুপ্রাণিত করেছে।

দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আর্জেন্টাইন অধিনায়ক বলেন, ‘এটি অসাধারণ এক ফাইনাল ছিল। পুরো মাঠভর্তি সমর্থক পেয়েছি, কী অসাধারণ এক অভিজ্ঞতা! আমরা এখানে খুবই সুন্দর সময় কাটালাম।’

আরও পড়ুন -  Durga Pujo-2022: শিলিগুড়ি আর্ট অফ লিভিং-এ অনুষ্ঠিত হয়ে গেল কুমারী পুজো

ফিনালিসিমায় এক গোল আর এক অ্যাসিস্ট করে মেসির পাশাপাশি আর্জেন্টিনার জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখা লাউতারো মার্টিনেজ বলেন, সত্যি বলতে, এটি (ফিনালিসিমা জেতা) অমূল্য। আমরা নিজেদের নিয়ে অনেক খুশি, এই ম্যাচ বা এই দল নিয়ে আমরা আনন্দিত। জয়ের প্রক্রিয়া শুরুর পর থেকে এমন অভিজ্ঞতা খুবই সুন্দর।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img