30 C
Kolkata
Monday, May 20, 2024

শান্ত খান, যে ভাবেই হোক শ্রাবন্তীকে চাই!

Must Read

অভিনেতা শান্ত খানের সঙ্গে জুটি বেঁধেছেন শ্রাবন্তী। সিনেমার নাম ‘বিক্ষোভ’। পরিচালনায় শামীম আহমেদ রনি। প্রযোজনায় শান্ত খানের বাবা সেলিম খান। মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার। সেখানে ফুটে উঠেছে শান্ত খান ও শ্রাবন্তীর অনস্ক্রিন রসায়নের ঝলক। যে ভাবেই হোক শ্রাবন্তীকে নিজের করে পেতে চান শান্ত খান!

আরও পড়ুন -  Iran: মৃত্যু বেড়ে ৮৩, ইরানে বিক্ষোভে

নিরাপদ সড়ক চাই আন্দোলনকে কেন্দ্র করে তৈরি এই ছবিটি। শান্ত খানকে দেখা যাবে এক শিক্ষার্থীর ভূমিকায়। যে নিরাপদ সড়কের জন্য লড়াই করছেন। শিক্ষিকার চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। ২০১৯ সালে শুরু হয়েছিল সিনেমার শ্যুটিং। করোনার কারণে বার বার পিছিয়ে গিয়েছিল ছবির কাজ। ২০২১ সালে এসে প্রকাশ পায় সিনেমার টিজার ও গান।

আরও পড়ুন -  Iran: ইরানি কর্মকর্তার ওপর মার্কিন নিষেধাজ্ঞা

সিনেমায় শ্রাবন্তী ও শান্ত খান ছাড়াও অভিনয় করেছেন অমিত হাসান, রজতাভ দত্ত, শিবা শানু, রাহুল দেবসহ দুই বাংলার একাধিক জনপ্রিয় শিল্পী। আগামী ১০ জুন বিগ বাজেটের এই সিনেমাটি মুক্তি পাবে।

আরও পড়ুন -  Protest: নজিরবিহীন বিক্ষোভ কুস্তিগীরদের, দিল্লিতে

বাংলাদেশের লোকাল প্রোডাকশনে এটি শ্রাবন্তীর দ্বিতীয় সিনেমা। এর আগে তাকে ‘যদি একদিন’ সিনেমায় অভিনয় করেছিলেন টলি সুন্দরী। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল সেই সিনেমা। ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img