32 C
Kolkata
Friday, May 10, 2024

Aindrila Sharma: জীবনের দ্বিতীয় দাদাগিরি শুরু করলেন ঐন্দ্রিলা, ক্যান্সার-কে হারিয়ে, সৌরভ গাঙ্গুলীর সাথে

Must Read

 রিয়্যালিটি শো দাদাগিরি আনলিমিটেড সিজন ৯ (Dadagiri unlimited season 9)।  নাচে গানে জমে যাবে রবিবাসরীয় রাত। দাদাগিরি দেখেন তারা মিস করবেন দাদাকে ঠিকই, কিন্তু বিনোদনের জন্য পাশাপাশি হাজির হচ্ছে গানের রিয়্যালিটি শো সারেগামাপা (SaReGaMaPa)। আগামী ৫ জুন রবিবার ঠিক রাত ৮ টায় শেষ হয়ে যাবে দাদার ‘দাদাগিরি’। চলতি বছরে দাদা বহু সেলিব্রিটির সঙ্গে দাদাগিরির মঞ্চে দাদাগিরি করেছেন। এবার সেই মঞ্চে দাদাগিরি করতে আসছে বাংলা টেলিভিশনের অন্যতম লড়াকু অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা ( Aindrila Sharma).

আরও পড়ুন -  IPL 2023: বড় ভবিষ্যৎবাণী করলেন অনিল কুম্বলে, এই ৪ দল পৌঁছাবে প্লে-অফে

ঐন্দ্রিলা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সৌরভের সঙ্গে দুটি ছবি পোস্ট করেছেন। একটি ছবিতে মহারাজকে জড়িয়ে ধরেছেন ঐন্দ্রিলা। আরেকটি ছবিতে ডান্স করছেন দাদার সঙ্গে। শ্যুটিং তো শেষ, দর্শক অপেক্ষায় আছে,তারা ঐন্দ্রিলাকে দেখবে দাদার সঙ্গে।
সদ্য ক্যান্সার থেকে মূলস্রোতে ফিরেছেন ঐন্দ্রিলা। ফুসফুসের ক্যান্সার নিয়ে বহুদিন ধরে লড়াই চালিয়ে যান। একের পর এক কেমো নিয়ে নিয়ে এখন সুস্থ ঐন্দ্রিলা। সাহস আর মনের জোরে মারণরোগকে হারিয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ঐন্দ্রিলা।

আরও পড়ুন -  Anushka Sharma: অনুষ্কা আন্দুলের মাঠে ক্রিকেট খেললেন স্কুল ড্রেসে, মিডিয়ামহলে চর্চা

Latest News

রাজধানী এক্সপ্রেস মিশে যাবে বন্দে ভারতে? নতুন সিদ্ধান্ত ভারতীয় রেলের

রাজধানী এক্সপ্রেস মিশে যাবে বন্দে ভারতে? নতুন সিদ্ধান্ত ভারতীয় রেলের।  দারুন খবর ট্রেন যাত্রীদের কাছে। এইবার ভারতীয় রেল যাত্রীদের আরও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img