31 C
Kolkata
Saturday, May 18, 2024

Screen: আদর-বুবলী পর্দায় আসছেন

Must Read

 অভিনেতা আদর ও অভিনেত্রী বুবলী। এবার অভিনয় রসায়ন নিয়ে পর্দায় হাজির হচ্ছেন অভিনয় জুটি। সৈকত নাসিরের পরিচালনায় ‘সিনেমাটির নাম ‘তালাশ’। মুক্তির আগেই এটির অফিসিয়াল ট্রেলার প্রকাশ করেছে প্রযোজনা সংস্থা। ৩ মিনিটের এই ট্রেলার এরই মধ্যে দর্শকের কাছে সিনেমা দেখার আগ্রহ বেড়েছে।

 আদর আজাদ বলেন, দুটি গান ও ফার্স্টলুক প্রকাশের পর এবার এলো সিনেমাটির ট্রেইলার। গান দুটি মুক্তি পাওয়ার পর বেশ সাড়া পেয়েছি। অনেক আগেই সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনার কারণে তা আর সম্ভব হয়নি।

আরও পড়ুন -  Brazil Jersey: জার্সি উন্মোচন করলো ব্রাজিল, বিশ্বকাপে

 আগামী ১৭ জুন দেশজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আমাদের জুটির প্রথম সিনেমা। তবে এটুকু বলতে পারি, সিনেমাটি দেখে দর্শকদের ভালো লাগবে।

বুবলী বলেন, সিনেমার প্রকাশিত গান দুটি দর্শক বেশ পছন্দ করেছে। এই সিনেমার সব গানই হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো। আর সিনেমার গল্প এক কথায় চমৎকার। দর্শক ভালো গল্পের একটি সিনেমা পেতে যাচ্ছে। আশা করি, আমাদের প্রথম জুটির সিনেমাটি দর্শকদের পছন্দ করবেন।

আরও পড়ুন -  Shaomi Car: শাওমির গাড়ি আসছে - ২০২৪

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির কাহিনী পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। এতে আরও অভিনয় করেছেন, আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার ও যোজন মাহমুদ প্রমুখ। এদিকে আদর-বুবলী সাইফ চন্দন পরিচালিত ‘লোকাল’ সিনেমায় দ্বিতীয়বারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন।

আরও পড়ুন -  বিস্ফোরণের তীব্রতায় কেঁপে উঠল মালদা শহর

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img