33 C
Kolkata
Saturday, May 18, 2024

Suhana Birthday: শুভেচ্ছা শাহরুখ-গৌরীর, সুহানার জন্মদিনে

Must Read

 বলিউডে হাতেখড়ি হচ্ছে শাহরুখ ও গৌরী-কন্যা সুহানা খানের। আগেই মেয়েকে শুভেচ্ছা জানিয়েছেন কিং খান। মেয়ের জন্মদিনের শুভেচ্ছাতেও শাহরুখ টেনে আনলেন সিনেমাকেই।

 গৌরী ইনস্টাতে পোস্ট করলেন মেয়ের একটা ছবি। রঙিন প্রিন্টেড কোট, গোলাপি প্যান্টের সঙ্গে মানানসই জুতোয় সুহানাকে অনবদ্য দেখাচ্ছে বলে মত দিয়েছেন ভক্তরা। ছবির ক্যাপশনে গৌরী লিখেছেন, ‘বার্থডে গার্ল’। মায়ের পোস্টে হৃদয়ের ইমোজি দেন সুহানাও। ইতিমধ্যে এই পোস্টটি পছন্দ করেছেন ৮২ হাজার নেটাগরিক। গৌরীর ওই পোস্টে মন্তব্য করেছেন জোয়া আখতার, কর্ণ জোহর, মণীশ মলহোত্র, নেহা ধুপিয়ারা।

আরও পড়ুন -  কালীপূজা বা শ্যামাপূজা

মেয়ের জন্মদিনের আগে একটি সুন্দর বার্তা লিখেছেন শাহরুখ। মেয়ের প্রথম ছবির জন্য সমস্ত কলাকুশলীকে শুভেচ্ছা জানিয়েছেন। তার পর মেয়ের উদ্দেশে লেখেন, ‘সুহানা মনে রেখো, তুমি কখনও নিখুঁত হবে না… কিন্তু নিজের হয়ে থাকাটাই সবচেয়ে বড় ব্যাপার। সবার প্রতি স্নেহশীল হও। অভিনেতা হিসেবে নিজের সেরাটা দাও।’ এর পর শাহরুখের আরও সংযোজন, ‘ইট-পাটকেল হোক বা করতালি, কোনওটাতে ভেসো যেয়ো না। সিনেমার পর্দায় তোমার অভিনীত যে অংশটি পড়ে থাকবে, সেটা একান্ত তোমার হয়ে থেকে যাবে। অনেক দূর এগোতে হবে। কিন্তু মানুষের হৃদয়ের কাছে যাওয়ার রাস্তা অন্তহীন… এগিয়ে যাও, হাসো। আলো থাকুক… থাকুক ক্যামেরা আর ‘অ্যাকশন’! আরও এক অভিনেতার পথচলা শুরু হল।’

আরও পড়ুন -  Soumitrisha Kundu: কিভাবে পালিত হল ‘মিঠাই’ রাণীর জন্মদিন ? সযত্নে খাইয়ে দিলেন কেক

আর্চিজ কমিক্‌সের দেশীয় পর্দা-সংস্করণ ‘দ্য আর্চিজ’ মুক্তি পাবে নেটফ্লিক্সে। সম্প্রতি ওই ছবির বিভিন্ন চরিত্রের ‘লুক’ সামনে এসেছে।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img