29 C
Kolkata
Wednesday, May 8, 2024

খাস কলকাতায় বসেছে হানি ট্র্যাপ, মধ্য কলকাতার পুলিশ আধিকারিকরা অভিযান চালিয়ে এই চক্রের পান্ডা কে গ্রেপ্তার করেছে

Must Read

নিজস্ব সংবাদদাতাঃ  খাস কলকাতায় বসেছে হানি ট্র্যাপ,বিশেষ সূত্রে খবর পেয়ে মধ্য কলকাতার পুলিশ আধিকারিকরা অভিযান চালিয়ে এই চক্রের পান্ডা কে গ্রেপ্তার করেছে।

যুবতীদের অশ্লীল ছবি ভিডিও বানিয়ে তা দিয়ে ব্ল্যাকমেইল করে টাকায় তোলা ছিল এই চক্রের মূল উদ্দেশ্য। বিভিন্ন টেলিফোন নম্বরে ভিডিও কলিং করা হতো এরপর কোন ব্যক্তি সেই কল ধরলেই ভেসে উঠতো মহিলাদের অশ্লীল ছবি। তারপর সেই ব্যক্তি কে ব্ল্যাকমেইল করা হত। সম্প্রতি এরকমই প্রতারণার শিকার হয়েছে এক ব্যক্তি। তার কাছে একটি ভিডিও কলিং আসে, ভিডিও কলিং টা রিসিভ করার পর শুরু করা হয় তাকে ব্লাকমেইল, whatsapp-এ পাঠানো হয় অশ্লীল ভিডিও। এরপর তার কাছ থেকে নগদ 50 হাজার টাকা চাওয়া হয়, টাকা না দেওয়া হলে রীতিমতো সেই ভিডিও ভাইরাল হয়ে যাবে রীতিমতো হুমকি দেওয়া হয়। অগত্যা ঐ ব্যক্তি নগদ 50 হাজার টাকা ব্যাংক মারফত তাদের একাউন্টে ট্রান্সফার করে। এর পর ফের তার কাছ থেকে নগদ আট লক্ষ টাকা চাওয়া হয়। তারপর কাল বিলম্ব না করে ওই ব্যক্তি স্থানীয় থানায় গোটা বিষয়টি জানান। এরপর মধ্য কলকাতার পুলিশ আধিকারিকরা তদন্তে নেমে চক্রের মূল পান্ডা কে গ্রেপ্তার করেন। এই চক্রের মধ্যে বেশিরভাগ যুবতী রয়েছে এই বিষয়ে জানা গেছে।

আরও পড়ুন -  Six Journalists Arrested: হংকংয়ে ছয় সাংবাদিক গ্রেপ্তার, রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img