30 C
Kolkata
Sunday, May 5, 2024

অঘটন ঘটালেন দেব রুক্মিণীকে চুমু খেতে গিয়ে, ভিডিও দেখুন

Must Read

 রাহুল মুখোপাধ্যায় পরিচালিত ‘কিশমিশ’ সফলতার সাথে চলছে। ছবির প্রযোজক অভিনেতা নিজেই।২৯’শে এপ্রিল ছবি মুক্তি পাওয়ার পর থেকেই হলে ভিড় জমিয়েছেন সিনেমাপ্রেমীরা।

দেব-রুক্মিণীকে একসাথে বড়পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার দেখতে পছন্দ করেন তাদের অগণিত ভক্তরা। নিজের অনুরাগীদের নিরাশ করেন না এই তারকা জুটিও। ছবির প্রচারেও তারা কোনো খামতি রাখেননা। মেট্রোতে উঠে করেছেন প্রচার। কথা বলেছেন অনুরাগীদের সাথে। ছবি দেখে দর্শকদের প্রতিক্রিয়াও চোখে পড়ার মতো। তাদের কথায়, হলে গিয়ে দেখার মতোই সিনেমা ‘কিশমিশ’।

আরও পড়ুন -  Gold and Silver price: সস্তা হলো সোনা, আজকের দাম কি?

 ছবির অন্যতম জনপ্রিয় হিট গান ‘অবশেষে’র সাথে একাধিক ইনস্টারিল বানাতে দেখা গিয়েছে তাদের। বিভিন্ন পেজ থেকেও ভাইরাল হচ্ছে সেইসমস্ত ইনস্টারিল ভিডিওগুলি। সম্প্রতি তেমনই একটি ইনস্টারিল বানাতে গিয়ে এ কি ঘটিয়েছেন দেব!

আরও পড়ুন -  রসায়ন ভালো, আবারও ছোটপর্দার, চারু-আর্য

 অভিনেতা-প্রযোজক দেব ‘অবশেষে’এর সাথে বানানো একটি ইনস্টারিল ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন কিশমিশের মজার মুহূর্ত। ভিডিওতে অভিনেত্রীকে সিলভার রঙের চকচকে শাড়িতে দেখা গিয়েছে। পাশাপাশি দেবকে সাদা-কালো স্ট্রাইপ দেয়া একটি শার্ট পরে থাকতে দেখা গিয়েছে। ভিডিওটি বানানোর সময় রোমান্টিক হচ্ছিলেন এই জুটি। রুক্মিণী মৈত্রর ঘারের কাছে চুমু খেতে গিয়েই হেঁচে ফেললেন দেব। আর এর পরেই ছিটকে দূরে সরে যান অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

তিনি যে এই ঘটনায় যথেষ্ট ট্রমা পেয়েছেন, তা নিজের মন্তব্যের মাধ্যমেই বুঝিয়ে দিলেন তিনি। অভিনেতার শেয়ার করা রিল ভিডিওর কমেন্টবক্সে দেখা মিলবে অভিনেত্রীর সেই মন্তব্যের।

আরও পড়ুন -  TRP: ব্যাপক পরিবর্তন টিআরপি তালিকায়, জোর টক্কর দুই জি কন্যার, সেরা লড়াইয়ে

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img