29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Mia Khalifa: মিয়া খলিফা কেঁদে ফেললেন কেন ?

Must Read

 হ্যারি পটারের অন্যতম ফ্যান মিয়া খলিফা (Mia Khalifa)। গত ডিসেম্বরে তাঁর সঙ্গীর সঙ্গে হ্যারি পটারের সেট দেখতে গিয়েছিলেন ফ্লোরিডার ইউনিভার্সাল স্টুডিওতে। এর আগে সোশ্যাল মিডিয়ায় মিয়া সেখানে যাওয়ার ইঙ্গিত দিয়েছিলেন। সেখানে ঘটল এক অঘটন। মিয়া ঝরঝর করে কেঁদে ফেললেন। তাঁকে সান্ত্বনা দিতে গিয়ে বমি করে ফেললেন তাঁর সঙ্গী।

আরও পড়ুন -  Karishma ও Akshay-র হানিমুন রোম্যান্সের ভিডিও আলোড়ন সৃষ্টি করেছে ইউটিউবে, ভক্তরা দেখে ঘামছে

 মিয়া ও তাঁর সঙ্গী উঠেছিলেন হগওয়ার্টস এক্সপ্রেসে। কিন্তু সেই ট্রেনে ওঠার আগে দুজনে খেয়েছিলেন ম্যাজিক মাশরুম। ট্রেনে মিয়া একটি ছোট মেয়েকে তার পরিবারের সঙ্গে বসে থাকতে দেখেন। সে কপালে হ্যারি পটারের মতো কাটা দাগ এঁকেছে। মেয়েটিকে দেখে মিয়ার নিজের শৈশবের কথা মনে পড়ে যায়। মিয়া ভাবেন, শৈশবের তুলনায় তিনি বর্তমানে অনেক সুখী।

 

View this post on Instagram

 

A post shared by Mia Khalifa (@mia_khalifa984)

এই কথা ভেবেই কেঁদে ফেলেন মিয়া। অপরদিকে তাঁর সঙ্গী জীবনেও হ্যারি পটারের একটি ফিল্মও দেখেননি। মিয়াকে খুশি করতে তিনি এসেছিলেন হ্যারি পটারের সেটে। তাঁর পরনে ছিল প্রফেসর স্নেপের কস্টিউম, হাতে জাদুকাঠি। কিন্তু মিয়ার কান্না দেখতে গিয়ে প্রফেসর স্নেপের কস্টিউমে বমি করে ফেলেন।

আরও পড়ুন -  Shiva Puja: ব্যবসায়ী সমিতির উদ্যোগে শিব পূজা

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img