33 C
Kolkata
Sunday, May 19, 2024

Dev-Jeet: বিস্ফোরক রাণা সরকার, জিৎ-দেবের বাংলা ফিল্মের আয়ের হিসাব নিয়ে

Must Read

ইদানিং প্রতি সপ্তাহান্তে টলিউডে শুরু হয় একে অপরের পা ধরে টানাটানি। এক রবিবার সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty) বলেছিলেন, টলিউডে একে অপরের পা ধরে টানাটানি হয়। প্রযোজক রাণা সরকার (Rana Sarkar) আরও বেশি করে যেন সেই কথাই প্রমাণ করছেন। বাংলা ফিল্মের আয়ের হিসাব নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

আরও পড়ুন -  Intimate Kiss: প্রযোজক রানা সরকার, ফাঁস করলেন ঘনিষ্ঠ চুম্বন এর ভিডিও, দেব-শুভশ্রীর!

একই দিনে রিলিজ করেছে দেব (Dev) অভিনীত ‘কিশমিশ’ এবং জিৎ (Jeet) অভিনীত ‘রাবণ’। দুটি ফিল্মই সফল হয়েছে। এই দুটি ফিল্মের সফলতা নিয়ে টলিউডে চর্চা শুরু হয়েছে। কিন্তু তার মধ্যেই তাল ভঙ্গ করে রাণা সরকার জানতে চেয়েছেন এই দুটি ফিল্মের ব্যবসার অঙ্ক।

রাণা অত্যন্ত নির্ভরশীল ফেসবুকের উপর। তাঁর যেকোন বক্তব্য তিনি ফেসবুকেই করে থাকেন। এমনকি প্রতিবাদটাও করেন ফেসবুকে। শুক্রবার রাণা ফেসবুকে একটি পোস্ট করে লিখেছেন, বাংলা সিনেমার উন্নতির জন্য প্রতিটি সিনেমার বক্স অফিস কালেকশন জানা খুব জরুরী।

আরও পড়ুন -  Raja-Madhubani: রাজা-মধুবনী সুখবর দিলেন, ছেলেকে সাথে নিয়ে, আবার কি...

বক্স অফিসে ‘কিশমিশ’ এবং ‘রাবণ’-এর আয়ের অঙ্ক জানতে চেয়ে রাণা অনুরোধ করেছেন প্রযোজক ও ডিস্ট্রিবিউটরদের কাছে। রাণা মনে করেন, ফিল্মগুলির রোজগার সম্পর্কে সম্যক ধারণা থাকলেই একমাত্র বাংলা ফিল্মের পাশে দাঁড়ানো সম্ভব। রাণার মতে, হিন্দি, তামিল বা যেকোন ভাষার ফিল্মের ক্ষেত্রে বক্স অফিস কালেকশন প্রকাশ করা হয়। কিন্তু বাংলা ফিল্মের ক্ষেত্রে তা করা হয় না।

আরও পড়ুন -  Mexico: ৪৫ ব্যাগ মানব দেহাবশেষ উদ্ধার, মেক্সিকোর গিরিখাতে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img