26 C
Kolkata
Thursday, May 9, 2024

Roshni Tanwi Bhattacharyya: মুখ খুললেন রোশনি, অভিনয়ের সুযোগ পেতে ৫ লাখ ঘুষ !

Must Read

 রোশনি (Roshni Tanwi Bhattacharyya) ‘ফেলনা’র ‘শ্রুতি’ নামেই বিশেষ পরিচিত। ‘হৃদয়হরণ বিএ পাসে’র পেখম ছিলেন। যত দিন যাচ্ছে কাজের সুযোগ বাড়ছে রোশনির। কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। চোখে ছিল স্বপ্ন ইন্ডাস্ট্রিতে কাজ করার। সেরকম সুযোগ পাচ্ছিলেন না। একের পর এক অডিশন দিয়েছিলেন।

আরও পড়ুন -  শীতের শেষ কোনা, প্রেমের সম্পূর্ণতা

দিদি নং ১  শোতে মা মেয়ের জুটি হয়ে এসেছিলেন অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্য। মঞ্চে এসেই রোশনির মা  ভয়ঙ্কর সত্যি প্রকাশ করেন যা শুনলে আপনার চোখও কপালে উঠবে। যদিও সিজন ৯ এ রোশনি তার মায়ের সঙ্গে আসেননি, এটা ছিল সিজন ৮ এর ঘটনা। ওই সিজনে রোশনি’র মা ফাঁস করেন এক কঠিন সত্য।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত যুবতী পঞ্চায়েত প্রধানের সঙ্গে, সাহসিকতার সব সীমা অতিক্রম করলো ওয়েব সিরিজটি

হৃদয়হরণ বিএ পাস’-এর নায়িকা হওয়ার আগে বহুবার অডিশন দেন রোশনি। কিন্তু, আশানুরূপ ফল তিনি পাচ্ছিলেন না। একবার একজন রোশনিকে পছন্দ করেন এবং কাজের প্রতিশ্রুতি দেন, পরিবর্তে ৫ লাখ টাকা দাবি করেন। রোশনি র মা এও বলেন, ওই টাকা নিয়ে শুরু হয় দর কষাকষি। ৫ লাখ ৫০ হাজারে গিয়ে থামে।রোশনি নাকি সুইসাইড পর্যন্ত করতে চেয়েছিল। কিন্তু, রোশনি র মা চাননি মেয়ে এইভাবে কাজ পাক।

আরও পড়ুন -  Malda Airport: মালদা বিমানবন্দর পরিদর্শন করলেন এয়ারপর্ট অথরিটি

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img