28 C
Kolkata
Wednesday, May 8, 2024

Rukmini Maitra: ‘দিদি নং ১’ এর মঞ্চে কেঁদে ফেললেন রুক্মিণী, বাবা কাজ দেখে যেতে পারেননি !

Must Read

 এবার কমলেশ্বরকে পাওয়া গেল একদম অন্য মেজাজে, ‘দিদি নং ওয়ান’ এর মঞ্চে। সঙ্গে ছিলেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। দুজনের কাছ থেকেই রচনা (Rachana Banerjee) জেনে নিলেন অনেক অজানা কথা।

তের বছর বয়স থেকে মডেলিং করতেন রুক্মিণী। কোনোদিন ভাবেননি অভিনয় করবেন। রুক্মিণীর পরিবারে সবাই উচ্চশিক্ষিত। ফলে পড়াশোনা তাঁর প্রায়োরিটি ছিল। রুক্মিণীর বাবা বলেছিলেন, মডেলিং এর পাশাপাশি পড়াশোনা চালাতে। মায়ের সমর্থন ছিল। চৌদ্দ-পনের বছর বয়স থেকে রুক্মিণীর সঙ্গে দেব (Dev)-এর আলাপ।

আরও পড়ুন -  কেন্দ্র জাতীয় বিপর্যয় মোকেন্দ্র জাতীয় বিপর্যয় মোকাবিলা তহবিলে (এনডিআরএফ) ব্যক্তি অথবা সংস্থাকে অনুদান দেবার অনুমতি দিয়েছেকেন্দ্র জাতীয় বিপর্যয় মোকাবিলা তহবিলে (এনডিআরএফ) ব্যক্তি অথবা সংস্থাকে অনুদান দেবার অনুমতি দিয়েছেকাবিলা তহবিলে (এনডিআরএফ) ব্যক্তি অথবা সংস্থাকে অনুদান দেবার অনুমতি দিয়েছে

2017 সালে দেব যখন নিজের প্রোডাকশন হাউস তৈরি করেন, তখন তিনি রুক্মিণীকে অভিনয়ের প্রস্তাব দেন। রীতিমত ঝগড়া হয়েছিল দেব ও রুক্মিণীর।

রুক্মিণী অভিনয় করতে চাননি। কিন্তু পরবর্তীকালে তাঁর ভাগ্য তাঁকে অভিনয়ে নিয়ে আসে।

আরও পড়ুন -  Rukmini Maitra: টপাটপ রসগোল্লা মুখে পুড়ছেন রুক্মিণী মৈত্র, বিজয়া মানেই মিষ্টি মুখ

মজাদার ব্যাপার হল, দেবের সাথে রুক্মিণীর বাবার যেদিন প্রথম দেখা হয়, তিনি জানতে চেয়েছিলেন দেবের কাছে “তুমি কি কর?” দেব উত্তর দিয়েছিলেন, তাঁর নাম দীপক অধিকারী। তিনি ইঞ্জিনিয়ারিং পড়ে পাশ করেছেন। একটু রাজনীতি করেন। কারণ পনের বছর রুক্মিণীর বাবা কোনো সিনেমা হলে যাননি। তবে রুক্মিণীর ফিল্ম দেখতে চেয়েছিলেন তিনি।

আরও পড়ুন -  Founding Day: মালদা জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে পালন করা হল দলের প্রতিষ্ঠা দিবস

Latest News

Web Series: সাহসী ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, একলা দেখবেন মজা আছে

Web Series: সাহসী ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, একলা দেখবেন মজা আছে।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img