30 C
Kolkata
Sunday, May 5, 2024

Film: শেহনাজ গিল সলমন খানের আগামী ছবিতে

Must Read

বিগ বস ১৩ বদলে দিয়েছে শেহনাজ গিলের জীবন। তার মিষ্টি স্বভাবে মুগ্ধ হয়ে যান দর্শকেরা। রাতারাতি লাইমলাইটে চলে আসেন শেহনাজ গিল। দেখতে সুন্দর শেহনাজ নিজেই জানান যে তাকে সবাই পঞ্জাবের ক্যাটরিনা বলেন। তবে তার রূপ নয়, তার সারল্যের জন্য সকলে ভালোবাসেন। এই ঘরেই প্রেমে পড়েন শেহনাজ। সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তার রসায়নে মুগ্ধ ছিল সবাই।

আরও পড়ুন -  যে তারকারা প্রকাশ্যে মেজাজ হারিয়ে চড় মেরেছেন

এরই মাঝে ঘটে দুর্ঘটনা। সিদ্ধার্থের অকালমৃত্যুতে ভেঙে পড়েন শেহনাজ। বেশ কয়েকদিন প্রায় লোকচক্ষুর আড়ালে চলে যান নায়িকা। এরপর ফিরে আসেন তিনি। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পরও ‘সিডনাজ’ ভক্তদের কাছে এই জুটির আবেদন চিরন্তন।

আরও পড়ুন -  অপরিচিত ব্যক্তির সাথে সময় কাটাচ্ছেন শেহনাজ, সালমান খানকে ছেড়ে, ভাইরাল ছবি

 মাঝে কখনও পাঞ্জাবী ছবিতে কখনও ফটোশুটে ঝড় তোলেন শেহনাজ। এবার তার ফ্যানেরা পেল এক দারুণ খবর। শোনা যাচ্ছে, সলমন খানের ‘কভি ইদ কভি দিওয়ালি’তে দেখা যাবে শেহনাজ গিলকে।

আরও পড়ুন -  US: ৩৩ বিলিয়ন ডলারের প্যাকেজ প্রস্তাব করেছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন, ইউক্রেনকে

আগামী বছর ইদে মুক্তি পাবে সলমন খানের ‘কভি ইদ কভি দিওয়ালি’। এই ছবিতে সলমনের সঙ্গে অভিনয় করবেন পূজা হেগড়ে, আয়ুশ শর্মারা। এই ছবির গুরুত্বপূর্ণ অংশ হতে চলেছেন শেহনাজ গিল। সূত্রের খবর, ছবিতে আয়ুশ শর্মার বিপরীতে দেখা যাবে শেহনাজকে।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img