32 C
Kolkata
Saturday, May 18, 2024

Sara Tendulkar: শচীন কন্যা সারা টেন্ডুলকার, শীঘ্রই বলিউডে আসবেন

Must Read

 ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকার। বর্তমানে নিজের ছেলেমেয়েদের মাধ্যমে বেশিরভাগ সময় চর্চায় ক্রিকেট ঈশ্বর। কয়েকদিন আগেই জন্মদিন গিয়েছে শচীন টেন্ডুলকারের।

সম্প্রতি মেয়ে সারা টেন্ডুলকারের সূত্র ধরেই চর্চায় ক্রিকেট ঈশ্বর।

জানা গিয়েছে, খুব শীঘ্রই বলিউডের গ্ল্যামার দুনিয়ায় ডেবিউ ঘটতে চলেছে শচীন কন্যার।

নিজের জন্য একেবারে অন্য জগৎ বেছে নিয়েছেন। মা অঞ্জলি টেন্ডুলকার পেশায় একজন ডাক্তার। অন্যদিকে বাবা শচীন টেন্ডুলকারের পাশাপাশি তার ভাই অর্জুন টেন্ডুলকারও যুক্ত ক্রিকেটে। এই মুহূর্তে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সে আইপিএলে খেলছে। এছাড়াও ঘরোয়া ক্রিকেটে মুম্বাইয়ের প্রতিনিধিত্বও করেছে অর্জুন।

এখন সারা মডেলিং দুনিয়ার সাথে যুক্ত। ২০২১’এর ডিসেম্বর থেকেই মডেল হিসেবে আত্মপ্রকাশ। লন্ডনের একটি নামী পোশাক ব্র্যান্ডের হয়ে একটি বিজ্ঞাপনেও কাজ করেছিলেন সারা। সেই ছবিও নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ২৪ বছর বয়সেই মিলিয়ন ফলোয়ার্স জমা করে ফেলেছেন। উল্লেখ্য, শচীন কন্যা বলিউডে ডেবিউ করলে, তা যে সুহানা খান, শানায়া কাপুর, খুশি কাপুরের মতো সেলেব কিডদের জন্য জোর প্রতিযোগিতা এনে দেবে।

উল্লেখ্য, শচীন কন্যা সারা টেন্ডুলকার মুম্বাইয়ের ‘ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল’ থেকেই নিজের স্কুলের পড়াশোনা শেষ করেছেন। পরে ‘ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডন’ থেকে নিজের গ্রাজুয়েশন করেছেন তিনি। তারপর থেকেই মডেলিং দুনিয়ায় পা রেখেছেন তিনি। বলিউডে সারা টেন্ডুলকারের ডেবিউ ঘটলে তা যে অনেকের চিন্তার কারন হতে পারে, তা নিঃসন্দেহে বলা চলে।

আরও পড়ুন -  শচীন পুত্র অর্জুন টেন্ডুলকার, শুভমানের শ্যালক হতে চলেছেন

শোনা যায়, সারা আলাদাভাবে অভিনয়ের জন্য প্রশিক্ষণও নিয়েছেন। তিনি যথেষ্ট প্রতিভাবান। জাহির না করলেও ক্যামেরার সামনে তিনি অনেককেই টেক্কা দিতে পারেন।

Latest News

Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ

Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img