31 C
Kolkata
Sunday, May 19, 2024

Sonam Kapoor: কালো কাফতানে বেবি বাম্প-এ সোনম কাপুর কে অপূর্ব সুন্দরী লাগছে, ভাইরাল হলেন

Must Read

 মা হতে চলেছেন সোনম কাপুর (Sonam Kapoor)। নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করছেন তিনি। তা যথেষ্ট ভাইরাল হয়েছে। ছবিতে মাঝে মাঝেই উপস্থিত থাকছেন তাঁর স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja)।

ছবিগুলিতে সোনমের পরনে রয়েছে কালো রঙের নেটের কাফতান ড্রেস। ট্রান্সপারেন্ট কাফতান ড্রেসের ভিতরে রয়েছে কালো রঙের ব্রা। তার সাথে মানানসই করে সোনম পরেছেন কালো লেগিংস ও কালো রঙের স্টিলেটো। কানে রয়েছে সোনালি ও সাদা রঙের কম্বিনেশনে জাঙ্ক জুয়েলারি।

আরও পড়ুন -  অভিনব নয়া উদ্যোগ, বিরিয়ানি বিক্রির

গোটা কাফতান জুড়ে রয়েছে বড় ফুলের কারুকার্য। চুলে বাঁধা রয়েছে বান। তার সাথে সোনম চোখে কালো কাজল পরেছেন ও ঠোঁটে হালকা লিপস্টিক। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে সোনম লিখেছেন, তাঁর কাফতান লাইফ।

আরও পড়ুন -  নিক্কি তম্বোলি কিলার পোজ দিয়েছে গোলাপি বিকিনিতে, প্রিয় ভক্তরা এই দেখে কাবু

সোনমের ছবিতে অনেকগুলি আগুনের ইমোজি পোস্ট করেছেন ভূমি পেডনেকর (Bhoomi Pednekar)। সুনীতা কাপুর (Sunita kapoor) ও মাধুরী দীক্ষিত নেনে (Madhuri Dixit Nene) অনেকগুলি হার্ট ইমোজি দিয়েছেন। আনন্দ আহুজাও স্ত্রীর ছবিতে ইমোজি পোস্ট করে প্রশংসা করেছেন। আথিয়া শেঠি (Athiya Shethi), সামান্থা প্রভু (Samantha Prabhu), নার্গিস ফকরি (Nargis Faqri)-দের পছন্দ হয়েছে সোনমের ছবিগুলি। পত্রলেখা (Patralekha) ও সোনমের ছবিতে অনেকগুলি ইমোজি দিয়ে প্রশংসা করেছেন।

সোনমকে খুব শীঘ্রই দেখা যাবে ‘ব্লাইন্ড’ ফিল্মে।

আরও পড়ুন -  তৃতীয় সেমিস্টারের পরীক্ষা না হতেই রেজাল্ট প্রকাশিত করে দেওয়ার প্রতিবাদ ছাত্র-ছাত্রীদের

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img