24 C
Kolkata
Sunday, May 12, 2024

Dona Ganguly: ডোনা গাঙ্গুলী বহু অনুষ্ঠানে বাদ পড়েছিলেন, সৌরভ-এর স্ত্রী বলে!

Must Read

বিয়ের পঁচিশ বছর পূর্ণ হয়েছে। সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) ও ডোনা গাঙ্গুলী (Dona Ganguly) র দাম্পত্যে। বিয়ে করেছিলেন ক্রিকেটার সৌরভকে। তিনি আজ বিসিসিআই প্রেসিডেন্ট। ডোনাও ব্যস্ত নিজের নাচের স্কুল ‘দীক্ষামঞ্জরী’ নিয়ে। একদম ছোটবেলা থেকে সম্পর্ক তাঁদের।

তাঁদের একমাত্র কন্যাসন্তান সানা (Sana Ganguly)। নৃত্যশিল্পী হওয়ার ইচ্ছা নেই তাঁর। এই মুহূর্তে লন্ডনে ইকনমিক্স নিয়ে পড়াশোনা করছেন।

ডোনা মনে করেন, ক্রিকেট থেকে ‘দাদাগিরি’, সৌরভ সবেতেই এক নম্বর। তিনি সুবিবেচক। বহুমুখিতা তাঁর সহজাত। ডোনা জানেন, প্রায়ই ‘দাদাগিরি’-র মঞ্চে তাঁকে নিয়ে মজা করেন সৌরভ। ডোনা রাগ করেন না। তিনি জানেন, সৌরভের রসবোধ আকর্ষণীয়।

এর মাঝে অসুস্থ হয়েছিলেন সৌরভ। স্টেন্ট বসেছে। এই মুহূর্তে তিনি সুস্থ রয়েছেন। অপরদিকে ডোনা মনে করেন, সৌরভের স্ত্রী হওয়ার কারণে তিনি বহু জায়গায় অনুষ্ঠান করার সুবিধা পেয়েছেন। কিন্তু একই সঙ্গে তাঁকে বাদও পড়তে হয়েছে। ডোনার মতে, তাঁদের অনুষ্ঠান না দেখেই তাঁকে বাদ দেওয়া হয়েছে।

আরও পড়ুন -  INDIA-BANGLADESH: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৈঠক শুরু

 ডোনা মনে করেন, শিল্পকে ভিতর থেকে ভালোবেসে উন্নতির শিখরে নিয়ে যেতে হয়। নাহলে শিল্পে উপার্জন সম্ভব নয়। তবে বর্তমানে অনেকেই স্কুল-কলেজে নাচ শিখিয়ে উপার্জন করছেন, নিজেকে প্রতিষ্ঠিত করছেন।

আরও পড়ুন -  Pakistan: আত্মঘাতী হামলায় ‘আইএসআইএস’ জড়িত, পাকিস্তানে

করোনার সময়েও বন্ধ ছিল না ডোনার নাচের অনুষ্ঠান। তবে কম ছিল অনুষ্ঠানের সংখ্যা। এই মুহূর্তে রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore) এর নৃত্যনাট্য ‘মায়ার খেলা’ নিয়ে ব্যস্ত তিনি। এই প্রথম নিজেদের প্রযোজনায় পুরো দল নিয়ে কাজ করছেন। ফলে এটা তাঁদের কাছে একটা বড় চ্যালেঞ্জ। ‘মায়ার খেলা’-কে নতুন আঙ্গিকে তুলে ধরার চেষ্টা করছে ‘দীক্ষামঞ্জরী’।

আরও পড়ুন -  চিরকুট

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img