31 C
Kolkata
Tuesday, May 14, 2024

Ranbir-Alia: বিবাহবন্ধনে রণবীর-আলিয়া, অ্যালবাম ও ভিডিও দেখুন

Must Read

 কয়েক সপ্তাহের গুজব ও জল্পনা-কল্পনাকে ছাপিয়ে এই দম্পতি একটি ব্যক্তিগত অনুষ্ঠানে বিয়ে করেছেন। বিয়ের পরে, নবদম্পতি ছবির জন্য হাজির এবং মিডিয়াকে রোমাঞ্চিত করে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

ইনস্টাগ্রামে বিয়ের অনুষ্ঠানের ছবিও পোস্ট করেছেন আলিয়া। বিয়ের ভেন্যু ছিল বাস্তু, মুম্বাই অ্যাপার্টমেন্ট ব্লকে রণবীর এবং আলিয়া থাকেন। শুধুমাত্র পরিবারের ঘনিষ্ঠ সদস্য এবং বন্ধুদের আমন্ত্রণ জানানো হয়েছিল। কারিনা কাপুর এবং সাইফ আলি খান নীতু কাপুর, ঋদ্ধিমা সাহনি এবং অন্যান্য কাপুরদের সাথে বারাতি হিসাবে যোগ দিয়েছিলেন।

আরও পড়ুন -  Lata Mangeshkar: লতা মঙ্গেশকরকে মায়ের চোখে দেখতেন তিনি

আলিয়ার বাবা-মা মহেশ ভাট এবং সোনি রাজদান এবং বোন পূজা এবং শাহীন ভাট উপস্থিত ছিল। নভ্যা নাভেলি এবং বাবা-মা শ্বেতা বচ্চন এবং নিখিল নন্দা উপস্থিত ছিলেন, নিখিল এবং রণবীরের ভাইবোনেরা।

বন্ধুদের তালিকায় ছিলেন করণ জোহর, অয়ন মুখার্জি এবং আকাশ রঞ্জন। বর ও কনের উভয়ের মা ও বোনকে আজ সকালে বিয়ের স্থানে দেখা গেছে। নীতু কাপুরের মেয়ে ঋদ্ধিমার সাথে বাস্তুতে গিয়েছিলেন এবং আলিয়ার মা সোনি রাজদানকে তার বড় মেয়ে শাহীন ভাটের সাথে দেখা গেছে। আজ সকালে বিয়ের আগে হলদি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে জানা গেছে। গতকাল বাস্তুতে মেহেন্দি অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন -  শ্বশুরের কুকীর্তি ফাঁস করায় হরিশ্চন্দ্রপুরে খুন পুত্রবধূ

রণবীর ও আলিয়া, সম্পূর্ণ ফিল্মি দর্শকপ্রিয় কাপুর স্টাইলে, রণবীর তার নতুন কনেকে তুলে নিয়ে ক্যামেরাকে আরো আকর্ষণীয় করেছেন।
রণবীরের পরনে ছিল সাদা শেরওয়ানি এবং আলিয়ার পরনে ছিল সাদা লেহেঙ্গা। দুজনেই শ্বেত শুভ্র সাজে রাজকীয় হয়ে উঠেছিলেন। দীর্ঘদিনের ভালোবাসা এবারে পরিণতি পেল।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এই দুটি যেন হাজার বছর একসঙ্গে থাকে এই কামনাই করেছেন নেটিজেনরা।
পাপারাজ্জির সামনে তারা একসঙ্গে ধরা দেন। সেখানে তারা ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়ান। সন্ধ্যাবেলা আলিয়ার নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেন যেখানে রণবীরকে তাকে ঘনিষ্ঠ চুম্বন করতে দেখা যাচ্ছিল। অবশেষে চার হাত এক হলো।

আরও পড়ুন -  Joe Biden: বাইডেন পড়ে গেলেন সাইকেল থেকে

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img