31 C
Kolkata
Tuesday, May 21, 2024

Killed: ১৫৪ নিহত, বন্দুকধারীদের হামলায়

Must Read

নাইজেরিয়ায় বন্দুকধারীদের হামলায় ১৫৪ জন নিহত হয়েছেন বলে প্রতিবেদন প্রকাশ করেছে সংবাদমাধ্যম আল-জাজিরা। হামলার আশঙ্কায় বাড়ি ছেড়ে পালিয়েছে প্রায় ৪ হাজার ৮০০ জন।

প্রতিবেদনে বলা হয়, রবিবার মোটরসাইকেলে একদল বন্দুকধারী মানুষের বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে। একইসঙ্গে মানুষকে লক্ষ্য করে নির্বিচার গুলি করতে থাকে।

আরও পড়ুন -  Putin: সিআইএর কাছে তথ্য নেই, পুতিনের অসুস্থতার

স্থানীয় কর্মকর্তারা জানায়, বহু বাড়িঘর ও দোকান জ্বালিয়ে দেয়া হয়েছে। আর যারা পালানোর বা অন্যত্র লুকানোর চেষ্টা করছিলো, তাদের গুলি করে হত্যা করেছে বন্দুকধারীরা। হামলায় ১৫৪ জনের মৃত্যুর কথা জানা গেছে।

আরও পড়ুন -  Iraq: নিহত ১৫, ইরাকে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ

রাজ্যের গার্গার জেলার কাউন্সিলর ইয়াউ আবু বকর বলেন, আমরা এখন পর্যন্ত ১৫৪ জন নিহত হওয়ার বিষয়ে নিশ্চিত হয়েছি। প্রাথমিকভাবে প্রাণহানির যে হিসাব পাওয়া গিয়েছে এ সংখ্যা তার চেয়ে তিন গুণ বেশি।

আরও পড়ুন -  Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

আবু বকর বলেন, মরদেহগুলো গণকবর দেয়ার কাজ চলছে। হামলার পর বন্দুকধারীদের ধরতে ওই এলাকায় সেনা মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img