31 C
Kolkata
Saturday, May 18, 2024

Snatch: হাওড়া স্টেশন থেকে বেরনোর সময় ছিনতাইকারীদের খপ্পরে বয়স্ক দম্পতি, ব্যাগ ছিনতাই

Must Read

নিজস্ব প্রতিনিধি, হাওড়াঃ   হাওড়া স্টেশন থেকে বেরনোর সময় ছিনতাইকারীদের খপ্পরে বয়স্ক দম্পতি। ব্যাগ ছিনতাই। তদন্তে জিআরপি।

হাওড়া স্টেশন থেকে বেরনোর সময় ছিনতাইকারীদের খপ্পরে পড়ে সর্বস্ব খোয়ালেন বয়স্ক এক দম্পতি। তাঁদের ব্যাগের মধ্যে নগদ কুড়ি হাজার টাকা ও গয়না ছিলো বলে দাবি ওই দম্পতির। মঙ্গলবার রাতে হলদিয়া লোকালে পাঁশকুড়ায় আত্মীয়ের বাড়ি থেকে ফিরছিলেন বেলঘড়িয়ার ওই দম্পতি। ট্রেনটি স্টেশনের ১৩ নম্বর প্লাটফর্মে ঢোকার পর তাঁরা স্টেশন থেকে যখন বের হচ্ছিলেন সেই সময় তিন চারজন যুবক প্লাটফর্মে তাদের ঘিরে ধরে বলে অভিযোগ। এরপর সাহায্য করার নামে তাঁদের টেনে নিয়ে স্টেশনের বাইরে চলে আসে তারা। এরপর দুষ্কৃতীরা তাদের ব্যাগ ছিনতাই করে চম্পট দেয়। ব্যাগে নগদ কুড়ি হাজার টাকা এবং বেশ কিছু সোনার গয়না ছিল বলে জানিয়েছেন ওই দম্পতি। রাতেই হাওড়া জিআরপি থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করা হয়েছে। জিআরপির পক্ষ থেকে গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। দুষ্কৃতীদের সনাক্ত করতে সিসিটিভি ফুটেজ পরীক্ষা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন -  OMG! দেশের সবথেকে 'ধনী' ভিখারি, মাসিক আয় ৭৫,০০০ টাকা! রইলো বিস্তারিত পরিচয়

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img