31 C
Kolkata
Friday, May 17, 2024

Ranbir Kapoor: রণবীর, মাদক ছাড়লেন কী ভাবে?

Must Read

মাত্র ১৫ বছর বয়স থেকে তামাক সেবন করতেন রণবীর কাপুর। কলেজ জীবনে বন্ধুদের পাল্লায় পড়ে মাদকাসক্ত হয়ে পড়েন। নানা ধরনের মাদক সেবন করে দেখেছেন। এতে তাঁর শরীরে ক্ষতি হয়েছে। মানসিক স্বাস্থ্যে প্রভাব পড়েছিলো। এখন আর মাদক ছুঁয়ে দেখেন না। কীভাবে নেশা ছেড়ে বেরিয়ে এলেন রণবীর নিজেই জানিয়েছেন সে তথ্য।

আরও পড়ুন -  Alia Bhatt: নাতনিই চেয়েছিলেন মহেশ ভাট, জানলে অবাক হবেন

সঞ্জয় দত্তের জীবনীচিত্র ‘সঞ্জু’-তে অভিনয় করার সময়ে ২০১৮ সালে নিজের মাদকাসক্তি নিয়ে কথা বলেন রণবীর। তিনি জানান, কলেজের পর ধীরে ধীরে মাদকের ক্ষতি সম্পর্কে ধারণা তৈরি হতে শুরু করে। অনেক দিনের চেষ্টায় মাদক ছেড়ে দেন রণবীর। কিন্তু রণবীরের কথায়, এখন আমি অন্য নেশায়। তামাক। সিগারেট। যেটা আরও ক্ষতিকর। কিন্তু সেটা এখনও ছাড়তে পারিনি।

আরও পড়ুন -  Ranbir-Alia: রণবীর-আলিয়া, এপ্রিলেই সাত পাক ঘুরবেন

সিগারেটের পাশাপাশি মিষ্টির প্রতিও প্রবল আসক্তি রণবীরের। সেই স্বীকারোক্তিতেও পিছপা হননি তিনি।

রণবীরের নেশার তালিকায় মদও রয়েছে। মাঝে মধ্যে খুব বেশি মদ্যপান করে ফেলেন বলে জানিয়েছিলেন। তিনি বলেন, আমার পরিবারের সদস্যদের ক্ষেত্রে দেখেছি, তাদের জীবনে এই মদ কুপ্রভাব ফেলেছে। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি, যখন আমার শ্যুটিং চলবে, মদ ছুঁয়েও দেখবো না। যখন কাজ থাকবে না, অবসরে মদ্যপান করবো।

আরও পড়ুন -  Weather Report: এবার স্বস্তি আনবে বৃষ্টি, ঝড়ের পূর্বাভাস রয়েছে

 (১৪ এপ্রিল) আলিয়ার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন ৩৯ বছর বয়সী এই অভিনেতা।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img