34 C
Kolkata
Friday, May 17, 2024

Lock Upp: পরিচালক গর্ভপাত করিয়েছেন মন্দানার! শুনে কেঁদে ফেললেন কঙ্গনা!

Must Read

 রিয়েলিটি শো ‘লক-আপ’ এ এই মুহূর্তে উল্লেখযোগ্য প্রতিযোগীদের মধ্যে একজন হলেন ইরানী অভিনেত্রী মন্দানা করিমি (Mandana Karimi) যাঁকে কয়েক বছর আগে বিগ বসের ঘরে দেখা গিয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by ALTBalaji (@altbalaji)

মন্দানা ভারতে মডেল হিসাবে পরিচিত হলেও তাঁকে খুব কম সংখ্যক ফিল্মে অভিনয় করতে দেখা গেছে।  মন্দানা তাঁর জীবনের একটি গোপন তথ্য শোয়ের সঞ্চালক কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat)-এর সামনে তুলে ধরলেন।

মন্দানা জানিয়েছেন, করোনা অতিমারীর সময় লকডাউন কালে তিনি এক বিখ্যাত বলিউড পরিচালকের সাথে সম্পর্কে ছিলেন। এটি ছিল ‘সিক্রেট রিলেশনশিপ’।

মন্দানা ও ওই পরিচালক একসঙ্গে স্বামী-স্ত্রীর মতো থাকতেন। মন্দানা সেই পরিচালকের নাম প্রকাশ করেনি।    তিনি জানান, একসঙ্গে সহবাসের ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। তিনি মা হওয়ার আনন্দ প্রকাশ করলেও তাঁর প্রেমিক বলেছিলেন, তিনি মন্দানার কাছে অবিবেচক সিদ্ধান্ত আশা করেননি।

আরও পড়ুন -  Dance Video: পবন সিং নিয়ন্ত্রণ হারিয়ে ফেললেন চাঁদনীর শরীরের উত্তাপে

এমনকি মন্দানার বন্ধুদের ব্রেনওয়াশ করেছিলেন ওই পরিচালক। ফলে তাঁরাও মন্দানাকে বলেন, গর্ভপাত করাতে। তখনও তাঁর সাথে তাঁর প্রাক্তন স্বামী গৌরব গুপ্তা (Gaurav Gupta)-র আইনত বিবাহ বিচ্ছেদ হয়নি। ফলে তিনি গর্ভপাত করাতে বাধ্য হয়েছিলেন। এরপর মানসিক অবসাদ ঘিরে ধরেছিল তাঁকে। সোশ্যাল মিডিয়া ও ব্যক্তিগত জীবন থেকে নিজেকে অনেকটা সরিয়ে নিয়েছিলেন মন্দানা। কঙ্গনা বলেন, মন্দানা শিশুটিকে রাখতে পারতেন।

আরও পড়ুন -  Impress: সঙ্গীকে ইমপ্রেস করবেন কি ভাবে ? জেনে নিন

 মন্দানা জানান, তিনি চাননি, ওই পরিচালকের মান-সম্মান নিয়ে টানাটানি হোক। তাছাড়া তাঁর সন্তানকে পিতৃপরিচয় ছাড়া বড় করতে চাননি মন্দানা। এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটদুনিয়ায় প্রশ্ন উঠতে শুরু করেছিল, পরিচালকের পরিচয় নিয়ে। মন্দানা বলেছিলেন, ওই পরিচালক একসময় শূন্য থেকে শুরু করে পরবর্তীকালে বলিউডে প্রতিষ্ঠিত হয়েছেন। এরপরেই মন্দানার ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, পরিচালকের নাম অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap)। করোনা অতিমারীর আগে অনুরাগ ও মন্দানাকে একাধিক অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল।

আরও পড়ুন -  Viral: পরকীয়ায় মত্ত স্ত্রী, পুলিশি হস্তক্ষেপেই স্বামী হাতেনাতে ধরলেন, নেটদুনিয়ায় প্রতিক্রিয়া মিশ্র

অনুরাগ বহু সম্পর্কে জড়িয়েছেন এবং বেশ কয়েকবার বিয়ে করেছেন। কিন্তু তাঁর একমাত্র কন্যা ছাড়া অপর কোনো সন্তান নেই। ভিডিও ভাইরাল হওয়ার পর বলিউডের একাংশ প্রশ্ন তুলেছেন, কেন অনুরাগকে বাঁচানোর চেষ্টা করা হচ্ছে?

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img