30 C
Kolkata
Monday, May 20, 2024

Hanskhali: হাঁসখালি ধর্ষণের ঘটনায় আরেক অভিযুক্ত কে গ্রেপ্তার করে পুলিশ

Must Read

নিজস্ব প্রতিনিধি, নদীয়াঃ   হাঁসখালি ধর্ষণের ঘটনায় আরেক অভিযুক্ত কে আদালতে পাঠাল পুলিশ।

আদালতে তোলার সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কোন কথাই বললেন না হাঁসখালি ধর্ষণের ঘটনায় আরেক অভিযুক্ত প্রভাকর পোদ্দার। এদিন তাকে রানাঘাট মহাকুমা আদালতে তোলা হয়। নদীয়ার হাঁসখালি তে তৃণমূল পঞ্চায়েত সদস্য ছেলের জন্মদিনের অনুষ্ঠানে ধর্ষণ হয় এক নাবালিকা। রাতে গোপনাঙ্গের তীব্র যন্ত্রণা এবং রক্তক্ষরণের ফলে মৃত্যু হয় ওই নাবালিকার। অভিযোগ ওঠে প্রমাণ লোপাটের জন্য মৃত ওই নাবালিকাকে তড়িঘড়ি শ্মশানে দাহ করে দেয় অভিযুক্ত কয়েকজন যুবক।

আরও পড়ুন -  নবদ্বীপের রাস উৎসব

ওই রাতে নাবালিকার পরিবারকে মুখ খুললে প্রাণে মেরে ফেলার হুমকি এবং বাড়ি জ্বালিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। দুইদিন আগে নাবালিকার পরিবারের তরফ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে তদন্ত নেবে মূল অভিযুক্ত সহেল গোয়ালীকে জিজ্ঞাসাবাদ করে তার বন্ধু প্রভাকর পদ্মার কে গ্রেপ্তার করে পুলিশ। দীর্ঘক্ষন তাকে জিজ্ঞাসাবাদের পর হাঁসখালি থানার পুলিশ রানাঘাট মহকুমা আদালতে তুলে। প্রশাসনিক সূত্রে খবর প্রভাকর পোদ্দারের বিরুদ্ধেও খুন ধর্ষণ এবং প্রমাণ লোপাট সহ একাধিক মামলা রুজু করা হচ্ছে।

আরও পড়ুন -  Aditya L1: “আদিত্য-এল ১” সূর্যের উদ্দেশে সফল উৎক্ষেপণ

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img