34 C
Kolkata
Monday, May 13, 2024

Actor Shiv Kumar Subrahmanyam: বলিউড অভিনেতা শিব কুমার সুব্রহ্মণ্যম প্রয়াত

Must Read

জনপ্রিয় বলিউড অভিনেতা শিব কুমার সুব্রহ্মণ্যম মারা গেছেন। রবিবার (১০ এপ্রিল) রাতে মুম্বাইয়ে মারা যান।   মৃত্যুর কারণ এখনো জানা যায়নি।

পরিচালক হংসল মেহতা এক টুইটে তার শেষকৃত্যের কথা জানিয়েছেন। তিনি জানান, সোমবার (১১ এপ্রিল) মুম্বাইয়ের মোক্ষধাম শ্মশানে শিব কুমারের শেষকৃত্য সম্পন্ন হবে। ১৯৮৯ সালে বিধু বিনোদ চোপড়ার ‘পরিন্দা’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন শিব কুমার।

আরও পড়ুন -  Sunny Leone: তাপমাত্রা বাড়িয়েছেন সানি লিওনি কালো পোশাকে, ভক্তদের চোখে ঘুম নেই

অনিল কাপুর, জ্যাকি শ্রফ, মাধুরী ও নানা পাটেকর অভিনীত এই সিনেমার চিত্রনাট্য রচনা করেন প্রয়াত এই শিল্পী। পাশাপাশি সিনেমাটিতে অভিনয়ও করেছিলেন তিনি।

‘টু স্টেট’ সিনেমায় আলিয়া ভাটের বাবার ভূমিকায় শিব কুমারের অভিনয় দর্শকের নজর কেড়েছিলো। রানি মুখার্জির ‘হিচকি’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। ছোট পর্দায় ‘মুক্তি বন্ধন’ সিরিয়ালে তার দাপুটে অভিনয় এখনো মনে রেখেছেন দর্শক। ‘পরিন্দা’ ছাড়াও ‘১৯৪২: এ লাভ স্টোরি’, ‘হাজারো খাইয়েশে এয়সি’-এর মতো সিনেমার চিত্রনাট্যকার হিসেবে কাজ করেছেন এই শিল্পী।

আরও পড়ুন -  ‘Saki Saki’, এই সুন্দরী একটি রকিং ব্ল্যাক স্যুটে স্পটলাইট চুরি করে নিলেন, নেটদর্শকরা পাগল

দুই মাস আগে একমাত্র সন্তান জাহানকে হারান শিব-দিব্যা দম্পতি। ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে মারা যায় সে। সেই শোক কাটিয়ে উঠার আগেই চলে গেলেন শিব কুমার।

আরও পড়ুন -  Durga Puja: আগামী দুর্গা পূজা উপলক্ষে "২১শে লড়াইয়ে সেরা সম্মান ও এম্বুলেন্স পরিষেবা ওকে ক্যাবস সার্ভিসের

Latest News

Gold Price Today: আজকে স্বস্তির খবর কি রয়েছে? কতো কমেছে কলকাতার বাজারে সোনার দাম

Gold Price Today: আজকে স্বস্তির খবর কি রয়েছে? কতো কমেছে কলকাতার বাজারে সোনার দাম। ভারতবর্ষে সোনার ব্যবহার:ঐতিহ্য ও আধুনিকতার এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img