34 C
Kolkata
Wednesday, May 29, 2024

Nirab – Mahi: নিরব ও মাহি, প্রথমবারের মতন একসঙ্গে হাজির হতে চলেছেন

Must Read

প্রথমবারের মত একসঙ্গে হাজির হতে চলেছেন ঢাকাই সিনেমার দুই ব্যস্ত তারকা নিরব ও মাহিয়া মাহি। একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি তাদের।

প্রথমবার জুটি বাঁধলেন নিরব-মাহি।বড়পর্দা না হলেও টিভিসি’র মাধ্যমে তাদের একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। রংধনু গ্রুপের ফ্যাশন আউটলেট ‘আরজে লাইফস্টাইল’-এর টিভিসি করছেন তারা। এটি পরিচালনা করছেন অনন্য মামুন।

আরও পড়ুন -  ডাক্তার এখন নায়িকা

নিরব জানান, যমুনা ফিউচার পার্কে ২২ হাজার স্কয়ার ফিট জায়গা জুড়ে এই ফ্যাশন আউটলেট। সম্ভবত এটি দেশের সবচেয়ে বড় লাইফস্টাইল শপ।

নিরব বলেন, গ্ল্যামার ও ফ্যাশন দুটোর সঙ্গে ফিল্মি ধাঁচে বিজ্ঞাপনটির শুটিং চলছে। মাহির সাথে প্রথম কাজ হচ্ছে। হয়তো আমরা আগামীতে ফিল্মও করবো। পরিচালক অনন্য মামুনের সাথে অমানুষ ও কসাই নামে দুটো সিনেমা করেছি। সেখান থেকে ভালো বোঝাপড়া তৈরি হয়েছে। সবমিলিয়ে কাজটি বেশ এনজয় করছি।

আরও পড়ুন -  কো-উইন ১.০ থেকে কো-উইন ২.০ প্ল্যাটফর্মে তথ্য প্রযুক্তি ব্যবস্থার রূপান্তরের প্রেক্ষিতে শনি ও রবিবার (২৭ ও ২৮ ফেব্রুয়ারি) কোভিড-১৯ টিকাকরণ অভিযান বন্ধ থাকছে

এই মুহূর্তে টিভিসি’র শুটিং চলছে। আগের দিন শুটিং হয়েছে যমুনা ফিউচার পার্কে, বৃহস্পতিবার শুটিং চলছে ধামরাই এলাকার ফিল্ম ভ্যালিতে।

জানা যায়, নিরব-মাহি ছাড়াও এতে আছেন মনিরা মিঠু, রোজি সিদ্দিকীসহ প্রায় শতাধিক আর্টিস্ট।

আরও পড়ুন -  Actress Mahiya Mahi: মাহিয়া মাহি ব্যবসা শুরু করছেন, কি ব্যবসা?

Latest News

Web Series: এইবার রাজসী ভার্মা আরও সাহসী হলেন এই ওয়েব সিরিজে, মনে করে আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন

Web Series: এইবার রাজসী ভার্মা আরও সাহসী হলেন এই ওয়েব সিরিজ, মনে করে আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন।  ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img