31 C
Kolkata
Friday, May 17, 2024

Richa Chadha: রিচা চাড্ডা, ভাইরাল, খোলামেলা পোশাকে

Must Read

রিচা চাড্ডা (Richa Chada) একটু মোটা ছিলেন। তাঁর প্রত্যেকটি ফিল্মেই তাঁকে ঈষৎ মোটা দেখা গেছে। এবার ওজন কমাতে শুরু করে দিয়েছেন। সম্প্রতি তিনি নিয়ম করে ওয়ার্কআউট ও হেলদি ডায়েট অনুসরণ করা শুরু করেছেন। রিচার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিগুলিতে রিচাকে অনেকটাই রোগা লাগছে। তাঁর পরনে রয়েছে ডিপ নেক, হাই থাই স্লিটেড সিকুইনড গাউন। চুলগুলি কার্ল করে ছেড়ে রাখা হয়েছে। কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক জুয়েলারি। রিচার এই ছবিগুলি তাঁর অনুরাগীদের নজর কেড়ে নিয়েছে। ছবিগুলি শেয়ার করে রিচা লিখেছেন, তিনি ফটোশুট করতে অত্যন্ত ভালোবাসেন। শুটিংয়ের সময় তাঁর মনে হয়, তিনি হয়তো কোনো চরিত্রে অভিনয় করছেন।

আরও পড়ুন -  ইশার বোল্ড লুকে তোলপাড় নেটদুনিয়া, দেখে অবাক !

 হেলদি ওয়েট লসের ফলে শরীরের পেশি শিথিল হয় না। ওজন কমার সাথে সাথে প্রয়োজন মতো টোনড হয়ে যায় ফিগার। তবে এই ধরনের ওয়েট লস রেজিমে গ্লুটেন ফ্রি খাবার খাওয়ার নির্দেশ দেন নিউট্রিশনিস্টরা।

রিচাকে এর আগে বারবার বডি শেমিং-এর শিকার হতে হয়েছে কিন্তু তিনি তার যোগ্য জবাব দিয়েছেন। রিচা বলেছেন, এটি তাঁর শরীর। তিনি যখন মনে করবেন,তখন ওজন কমাবেন। রিচা তা প্রমাণিত করেছেন। এই মুহূর্তে তিনি ‘ফকরে 3’ ফিল্মের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।

আরও পড়ুন -  Joe Biden: বাইডেনের দল, মার্কিন কংগ্রেসের উভয় কক্ষের নিয়ন্ত্রণ হারাতে পারে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img