31 C
Kolkata
Sunday, May 19, 2024

Sonam Kapoor: সোনমের অন্তঃসত্ত্বা লুকে মুগ্ধ ফ্যানেরা, সাদা পোশাকে পরি লাগছে!

Must Read

সোনম কাপুর একটি সাদা শাড়ি এবং স্ট্র্যাপলেস ব্লাউজে তার বেবি বাম্প স্পষ্ট। আজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ছবি পোস্ট করেছেন সোনম কাপুর নিজেই। তিনি সাদা শাড়ির সমাহারে শ্বেত শুভ্র হয়ে উঠেছিলেন। তার দেবীসুলভ আভায় স্পন্দন দান করেছে তার মায়ের হাতের তৈরি গয়না।

 ফটোগুলিতে গর্ভাবস্থার প্রতিটি ছোট ছোট পদক্ষেপ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনছেন।তিনি ডিজাইনার আবু জানীর জন্মদিনের প্রাক্কালে উপস্থিত ছিলেন এবং এই অনুষ্ঠানের জন্য, তিনি ডিজাইনার জুটি আবু জানি এবং সন্দীপ খোসলার একটি সাদা সাটিন শাড়ি পরেছিলেন। তিনি তার মা সুনিতা কাপুরের স্টেটমেন্ট জুয়েলারি দিয়ে তার শাড়ি স্টাইল করেছেন এবং তাঁকে সুন্দর লাগছিল।

আরও পড়ুন -  দরিদ্র যুবক কে এই সময়ে চাকরি দিলেন সোনু সুদ, দরিদ্র যুবকটি পায়ে পড়ে প্রনাম করলেন

 ম্যাচিং জুটিস এবং একটি স্ট্র্যাপলেস ব্লাউজের সাথে তার সাজ সম্পূর্ণ করেছিলেন। অনলাইনে শেয়ার করা ফটোতে সোনম কাপুরকে তার বেবি বাম্প দেখা যাচ্ছে। কালো কাজলযুক্ত চোখ, নগ্ন ঠোঁট এবং মাঝখানে ভাগ করা চুলের সাথে, সোনমকে অপরূপা লাগছে। তিনি ছবির ক্যাপশন দিয়েছেন। সোনমের পোশাকটি ডিজাইন করেছিলেন তার বোন এবং চলচ্চিত্র নির্মাতা রিয়া কাপুর।

আরও পড়ুন -  Bollywood: এই তারকাদের ভোটাধিকার নেই, ভারতে বসবাস করেও, কী কারণে?

ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেছেন সোনম কাপুর। ২০১৮ সালের মে মাসে বিয়ে করার আগে দুজন একে অপরকে প্রায় চার বছর ডেট করেছিলেন৷ মার্চ মাসে, সোনম এবং আনন্দ ঘোষণা করেছিলেন যে তারা তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন৷

মাতৃত্বকালীন শ্যুট থেকে ছবি শেয়ার করে, সোনম এবং আনন্দ লিখেছেন, চার হাত। আমরা যতটা পারি তোমাকে বাড়াতে। দুটি হৃদয়। যা তোমার সাথে একতাবদ্ধ হয়ে স্পন্দিত হবে, পথের প্রতিটি পদক্ষেপে। একটি পরিবার তোমাকে বরণ করবে। ভালবাসা এবং সমর্থনের সাথে? আমরা আর তোমাকে স্বাগত জানাতে অপেক্ষা করতে পারছি না।

আরও পড়ুন -  নিচে তাকালে দেখা যাচ্ছে অন্তর্বাস, ট্রান্সপারেন্ট ড্রাগন পোশাকে আবার অদ্ভুত ফ্যাশন নিয়ে এলেন Urfi Javed

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img