34 C
Kolkata
Wednesday, May 1, 2024

River Breakdown: নদীর ধারে বাস তার দুঃখ চিরকাল! ভাঙ্গন রোধের কাজ শুরু হলো

Must Read

নিজস্ব প্রতিনিধি, মালদাঃ   নদীর ধারে বাস তার দুঃখ চিরকাল। তবে এই দুঃখ ঘোচাতে রাজ্য সরকারের উদ্যোগে ভাঙ্গন প্রতিরোধ প্রকল্পের শিলান্যাস করে ভাঙন রোধের কাজ শুরু করলো। এদিন রাজ্যের সেচ ও জলপথ দপ্তরের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন ২১০০মিটার ভাঙ্গন রোধ প্রকল্পের কাজের শিলান্যাস করেন। উপস্থিত ছিলেন জেলাশাসক রাজর্ষী মিত্র,জেলা পরিষদের সহকারী সভাধীপতি তথা বৈষ্ণবনগরের বিধায়ক চন্দনা সরকার, মালতিপুরের বিধায়ক আব্দুর রহিম বক্সী সহ অন্যান্যরা।

আরও পড়ুন -  দেশি রোমান্টিক ভিডিও কাজল রাঘওয়ানি ও খেসারি লাল যাদবের, পাগল হলেন ভক্তরা, Bhojpuri Video

মালদার বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রের অনুপনগর,পারলালপুর সহ একাধীক এলাকা প্রতি বছর ভাঙনে তলিয়ে যায়। ইতিমধ্যে বিগত দিনে ভাঙনে ৭০০পরিবার তাদের বসত বাড়ি জমি ভিটা হারিয়েছে। বর্তমানে তারা ঘর ছাড়া। কেউ আত্মীয়র বাড়িতে আবার কেউ অল্প পয়সায় বাড়ি ভাড়া করে দিন কাটাচ্ছেন ।তাদের একটাই দাবি ভাঙন রোধের কাজ সঠিক সময়ে সঠিক ভাবে করা হোক। প্রতি বছর ভাঙনের কবলে পরে অনুপ নগর পার লাল পুর এলাকা। ইতিমধ্যে জলের তলায় অনেক গ্রাম চলে গিয়েছে। তার চিহ্ন পর্যন্ত নেই এখন। তবে যে ভাঙ্গন রোধ এর কাজ শুরু হলো তাতে এখানকার মানুষের যেমন সুবিধা হবে তেমন ভাঙন রোধও কিছুটা হবে।

আরও পড়ুন -  বাংলা নববর্ষে নৃত্য পরিবেশনের মাধ্যমে ভোট প্রচার প্রার্থী সায়নী ঘোষ

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img