38 C
Kolkata
Saturday, May 18, 2024

Rashmika Mandana: রশ্মিকা মন্দানা এবার বলিউড কাঁপাতে এসে গেল! কোন নায়কের সাথে কাজ করবেন?

Must Read

‘পুষ্পা’ রিলিজ করার পর থেকে খ্যাতির আকাশে ভাসছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। অনেক  ফিল্মে কাজ করলেও ‘পুষ্পা’ রশ্মিকাকে সর্বাধিক পরিচিতি দিয়েছে। আল্লু অর্জুন (Allu Arjun) এর বিপরীতে অভিনয় করেছিলেন রশ্মিকা। এবার রণবীর কাপুর (Ranbir Kapoor) এর বিপরীতে অভিনয় করতে চলেছেন তিনি।

সম্প্রতি রণবীর অভিনীত ফিল্ম ‘অ্যানিম্যাল’-এ নায়িকার ভূমিকায় ঘোষিত হয়েছে রশ্মিকার নাম। ফিল্মটি পরিচালনা করছেন সন্দীপ রেড্ডি (Sandeep Reddy)। এর আগে ‘কবীর সিং’ ফিল্মটি পরিচালনা করেছিলেন সন্দীপ।

আরও পড়ুন -  George W. Bush: ইরাক আগ্রাসনকে ‘অযৌক্তিক’ বললেন জর্জ বুশ

শনিবার ফিল্ম সমালোচক তরণ আদর্শ টুইট করে রণবীরের বিপরীতে রশ্মিকার অভিনয় করার কথা ঘোষণা করেছেন। 2023 সালের 11 ই অগস্ট মুক্তি পাবে ‘অ্যানিম্যাল’। এই ফিল্মে রণবীর ও রশ্মিকা ছাড়াও অভিনয় করছেন অনিল কাপুর (Anil Kapoor) ও ববি দেওল (Bobby Deol)।

‘মিশন মজনু’ ফিল্মে নায়িকা হিসাবে অভিনয় করতে চলেছেন রশ্মিকা। ‘অ্যানিম্যাল’ ‘মিশন মজনু’ ছাড়াও আরও কয়েকটি বলিউড প্রজেক্ট ও দক্ষিণ ভারতীয় ফিল্ম রয়েছে রশ্মিকার হাতে। এখন রশ্মিকা ছাড়া কাউকে নিতে সাহস পাচ্ছে না পরিচালকরা।

 শোনা যাচ্ছে, দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা (Vijay Debarakonda) র সঙ্গে সম্পর্কে রয়েছেন রশ্মিকা। তবে রশ্মিকা বা বিজয় কেউই এই সম্পর্ক নিয়ে কিছু বলছেন না। ইতিমধ্যেই বিজয় করণ জোহর (Karan Johar) নির্মিত ‘লাইগার’-এ অভিনয় করেছেন। বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে বদ্ধপরিকর বিজয়। তাহলে রশ্মিকা ও বিজয়ের মাধ্যমে বলিউড কি পেতে চলেছে আরও এক পাওয়ার কাপল?

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img