34 C
Kolkata
Sunday, May 5, 2024

Prosenjit-Rana: প্রসেনজিৎ-এর বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন, প্রযোজক রাণা সরকার (Rana Sarkar)!

Must Read

 অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee) বলেছিলেন, তাঁর কেরিয়ার নষ্ট করে দিয়েছেন প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)। প্রসেনজিৎ-এর বিরুদ্ধে ইন্ডাস্ট্রিতে অনেকের অভিযোগ রয়েছে। তবে প্রসেনজিৎ কোনো অভিযোগের প্রতিক্রিয়া জানান না। এবার তাঁর বিরুদ্ধে ফেসবুক পোস্টে ক্ষোভ উগড়ে দিলেন প্রযোজক রাণা সরকার (Rana Sarkar)। কেন এই ক্ষোভ?

দক্ষিণ ভারতীয় ফিল্ম হিট হচ্ছে, বাংলা ছবি কেন হচ্ছে না। ‘পুষ্পা’ ও ‘আরআরআর’-এর সুপারহিট হওয়ার পর স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে বাংলা ফিল্ম নিয়ে। দেব অভিনীত ‘টনিক’ যথেষ্ট ভালো ব্যবসা করেছে। একটু আশা জাগিয়েছে।

আরও পড়ুন -  Soumitrisha Kundu: ওয়েস্টার্ন লুকে মিঠাইরানি, পুজোর আগেই, ভক্তমহল মুগ্ধ

 গত 30শে মার্চ সোহম (Soham) ও প্রিয়াঙ্কা (Priyanka) অভিনীত ফিল্ম ‘কলকাতার হ্যারি’-র ট্রেলার লঞ্চে উপস্থিত হয়েছিলেন প্রসেনজিৎ। সেখানে তিনি বলেছিলেন, দক্ষিণী ফিল্মের মতো বাংলা ইন্ডাস্ট্রিতেও সহকর্মীদের পারস্পরিক সহযোগিতা, মিডিয়ার সাহায্য নিয়ে ঘুরে দাঁড়াতে হবে। নাহলে আটের দশকের শেষের মতো শ্মশানসম অবস্থা হবে। প্রসেনজিৎ-এর এই কথায় ক্ষুব্ধ হয়ে ফেসবুকে একটি পোস্ট করেছেন রাণা বাবু।

আরও পড়ুন -  Sreelekha Mitra: অনাবৃত উরু, পাখির মতো উড়ছে শ্রীলেখা মিত্র ! ভিডিও দেখুন

রাণা লিখেছেন, প্রসেনজিৎ কি এপ্রিল ফুল করছেন! তিনি নিজের ফিল্মে পঁচিশ লক্ষ টাকা পারিশ্রমিক নেওয়ার পরেও ওয়ার‍্যান্টি দিতে পারেন না, পঁচিশ হাজার টাকার টিকিট বিক্রি হবে কিনা! এমনকি প্রসেনজিৎ তাঁর ফিল্মের প্রযোজককে দিনে তিরিশ লিটার জলের বিল পাঠান, তাতে কতটা ‘জল’ মেশানো তা প্রশ্ন তুলেছেন রাণা। এমনকি প্রসেনজিৎ ব্যক্তিগত লাক্সারি মেকআপ ভ্যানের পয়সাও ছাড়েন না। চিরকাল তিনি সমসাময়িক সহকর্মীদের কাঠি করেন।

আরও পড়ুন -  তিয়াসাকে প্রশ্ন নেটিজেনের, মদনদা কই ?

প্রযোজকদের ঠকানোর রাস্তা প্রসেনজিৎ-এর নখদর্পণে। ইডি, সিবিআই তদন্ত, চিটফান্ডের সঙ্গে সখ‍্যতা সব রেকর্ড রয়েছে প্রসেনজিৎ-এর। এমনও অনেক কিছু তথ্য রয়েছে যা রাণা ফেসবুকে পোস্ট করতে চাননি। তবে বাংলা ইন্ডাস্ট্রি শ্মশান হলে তার ডোম প্রসেনজিৎ বলে অভিহিত করেছেন রাণা। রাণার মনে হচ্ছে, ভয় পাচ্ছেন প্রসেনজিৎ!

প্রসেনজিৎ-এর কোনো প্রতিক্রিয়া এখনও জানা যায়নি। তবে টলিউডের অন্দরের ঠান্ডা লড়াই ক্রমশ সামনে চলে আসছে। ঠাণ্ডা লড়াই চলছে।

Latest News

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন।  ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img