31 C
Kolkata
Friday, May 17, 2024

Suhana Khan: জয় নাইটদের, উল্লাস শাহরুখ কন্যা সুহানা

Must Read

 এই বছরটি কলকাতা নাইট রাইডার্সের পক্ষে আইপিএলে বেশ ভালোই। ২৬শে মার্চ উদ্বোধনী ম্যাচেই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের থেকে জয় ছিনিয়ে আনেন অধিনায়ক শ্রেয়াস আইয়ারের টিম কলকাতা নাইট রাইডার্স।

গতকাল মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে কিংস ইলেভেন পাঞ্জাবের সঙ্গে নামে কলকাতা নাইট রাইডার্স। এটি কলকাতার দ্বিতীয় ম্যাচ ছিল এবং আইপিএলের অষ্টম ম্যাচ। রুদ্ধশ্বাস ম্যাচে দুর্দান্ত গতিতে জয় হাসিল করেন কলকাতা নাইট রাইডার্স। আক্রমণাত্মক ভঙ্গিতে খেলেন উমেশ যাদব। চারটি উইকেট শুধুমাত্র একাই তিনি নেন রাসেল মাঠে নামতে শুরু হয় রাসেল ঝড়।

আরও পড়ুন -  Neha Dhupia: দ্বিতীয় সন্তানের মা হলেন নেহা ধুপিয়া
সুহানা খানের স্টোরির স্ক্রিনশট

মুম্বইয়ে এই রুদ্ধশ্বাস ম্যাচ দেখতে গতকাল হাজির হয়েছিলেন শাহরুখ খানের কন্যা সুহানা খান এবং তার বন্ধু বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। কলকাতার জয়ে ভীষণভাবে আনন্দিত তারা। দর্শক আসন থেকে নানা প্রতিক্রিয়ার মাধ্যমে নিজেদের উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ করতে থাকে তারা।

কিংস ইলেভেন পাঞ্জাবের বিধ্বংসী ব্যাটসম্যান শাহরুখ খান যখন আউট হয় উচ্ছ্বাসে ফেটে পড়েন তারা। শুক্রবার সন্ধ্যায় কলকাতার খেলা চলাকালীন সুহানা এবং অনন্যাকে বন্ধুদের সাথে স্ট্যান্ডে দেখা গেছে। সুহানা কলকাতা নাইট রাইডার্সের লোগো সহ একটি হলুদ টপ পরেছিলেন, যেখানে অনন্যা নিজেই একটি সাদা টপ পরেছিলেন। দুজনকে স্ট্যান্ডে খেলা দেখতে এবং কেকেআর খেলোয়াড়দের চিয়ার্স করতে দেখা গেছে।

আরও পড়ুন -  অমিতাভ বচ্চনের বিরুদ্ধে বিস্ফোরক অভিনেতা শরৎ সাক্সেনা, ভালো চরিত্র সবসময় ওনারাই পেতেন !

বেশ কিছু অনুরাগী সোশ্যাল মিডিয়া থেকে ছবি এবং স্ক্রিনশট শেয়ার করেছেন। স্টেডিয়ামে সুহানার একটি ছবি শেয়ার করে একটি ফ্যান টুইট করেছেন, “কুইন সুহানা খান এখানে ।” অন্যান্য ছবিতে দেখা গেছে সুহানা ও অনন্যা দুজনেই খেলা দেখছেন। “সুহানা খান এবং অনন্যা পান্ডে কেকেআরকে সমর্থন করতে এসেছেন,” অপর টুইটে লেখেন।

 সুহানা তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সেলফি ভিডিও শেয়ার করেছিলেন।ভিডিওতে ‘ম্যাচ ডে’ শব্দটি লেখা দেখা যায়। চলন্ত গাড়ির ভেতরে বসে ছিল সুহানা। কোভিড -১৯ বিধিনিষেধের কারণে এই মরশুমের আইপিএলে কলকাতার বেশিরভাগ খেলা মুম্বইতে হবে।

আরও পড়ুন -  Bharti Singh: ভারতী সিং সন্তান কোলে এয়ারপোর্টে ক্যামেরাবন্দি, ‘কি কিউট তোমার ছেলেটা’ নেটপাড়া জানালেন

আরিয়ান এবং সুহানা দুজনেই কেকেআর দলের হয়ে এই বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের নিলামে অংশ নিয়েছিলেন।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img