30 C
Kolkata
Monday, May 20, 2024

Black Shivling: কালো শিবলিঙ্গ হঠাৎই রং বদলে হয়ে গেল সাদা!

Must Read

নিজস্ব প্রতিনিধি, মালদা, ৩১ মার্চঃ    কালো শিবলিঙ্গ হঠাৎই রং বদলে হয়ে গেল সাদা।  আর এই শিবলিঙ্গের মধ্যেই অদ্ভুতভাবে ফনা তোলা সাপের আকৃতি তৈরি হয়েছে। এই ঘটনাকে ঘিরে বৃহস্পতিবার সকাল থেকে মালদা শহরের মালঞ্চপল্লী এলাকায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে।

ঢাক – ঢোল, কাঁসর, ঘন্টা এবং ফুলের মালা নিয়ে স্থানীয় বাসিন্দাদের মধ্যে শুরু হয়েছে ওই মন্দিরে এসে শিবলিঙ্গে পূজা দেওয়ার হিড়িক। পাথরের রং রাতারাতি এভাবে যে বদলে যেতে পারে তা নিয়েও রীতিমতো বিচলিত হয়ে পড়েছে মালদার বিজ্ঞান মঞ্চের সদস্যরাও। যদিও এখানে কোন বুজরুকি নেই। বিজ্ঞানগত কারণের ব্যাখ্যা দেওয়ার চেষ্টা করছে বিজ্ঞান মঞ্চের কর্তারা। কিন্তু তাদের এই দাবি মানতে নারাজ মালঞ্চপল্লী এলাকার অধিকাংশ বাসিন্দারা।

আরও পড়ুন -  মন্ডপ থেকে ভেসে আসছে অদ্ভুত আওয়াজ, চন্দ্রযান -৩ পূজিত হচ্ছে দেবী

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইংরেজবাজার পুরসভার তিন নম্বর ওয়ার্ডের মালঞ্চপল্লী এলাকার বাসিন্দা লক্ষ্মী মণ্ডল। সংশ্লিষ্ট এলাকার রেলগেটের কাছে ঘেরা দেওয়া একটি মাঠের কাছে স্থানীয় বাসিন্দা লক্ষ্মী মণ্ডলের নিজস্ব মন্দিরে মনসাদেবীর পুজোর সঙ্গে শিবলিঙ্গেরও পুজো করে থাকেন। একটি বড় শিবলিঙ্গের পাশাপাশি একটি পাথরের বাটিতে ৩ আঙুলের আকৃতির কালো পাথরের শিবলিঙ্গ ছিল। এখন সেটা অদ্ভুতভাব কালো মূর্তি থেকে সাদা শিব লিঙ্গে পরিণত হয়েছে। তার মধ্যে ফনা তোলা সাপের আকৃতি ধারণ করায় চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন -  Akshara Singh: একবার ছাদে আবার একবার বারান্দায় অক্ষরা সিংয়ের সঙ্গে এই রকম রোম্যান্সে মাতামাতি করলেন নিরহুয়া, তোলপাড় সৃষ্টি এই ভিডিও

লক্ষীদেবী সহ স্থানীয় এলাকার বেশ কয়েকজন মানুষের বক্তব্য, এটা দৈবিক ঘটনা ছাড়া আর কিছুই না। এই মন্দিরের শিবলিঙ্গ টি কালো ছিলো। অদ্ভুতভাবে সেটা ধবধবে সাদা হয়ে গিয়েছে। কিভাবে হল, কেন হলো তার কোন উত্তর কেউ দিতে পারে নি। আমরা মনে করছি এটা ঈশ্বরের আশীর্বাদ । তাই এখন মানুষের মধ্যে পুজো আসছে এবং শ্রদ্ধাও বেড়েছে।

আরও পড়ুন -  সুজাপুর বিস্ফোরণকাণ্ড নিয়ে দিনভর চলল রাজনৈতিক নাটক

ছবি ———- মালদা শহরের এই শিবলিঙ্গকে ঘিরেই শুরু হয়েছে শোড়গোল।
কালো শিবলিঙ্গ হঠাৎই রং বদলে হয়ে গেল সাদা!

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img