32 C
Kolkata
Thursday, May 16, 2024

Sohini Sarkar: পিঠখোলা, গায়ে ব্লাউজ নেই, সাহসী সোহিনী, ভাইরাল হয়েছে!

Must Read

সোহিনী সরকার (Sohini Sarkar) আস্তে আস্তে নিজেকে আরও উজার করে ধরা দিচ্ছেন। তিনি প্রথম যখন অভিনয়ে এসেছিলেন, তখন মনে করা হত, তিনি শুধুমাত্র ঘরোয়া চরিত্রে অভিনয় করতে পারেন। কিন্তু তিনি বোল্ড দৃশ্যে অভিনয় করে সকলকে চমকে দিয়েছেন। এবার সোহিনী ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নিজের একটি খোলামেলা ছবি।

সোহিনীর এই ছবির নিচে কমেন্ট করে অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee) লিখেছেন, আগুন পাখি। ইমন চক্রবর্তী (Imon Chakraborty) আগুনের ইমোজি পোস্ট করেছেন। সাহানা বাজপেয়ী (Sahana Bajapayee) তুলে দিয়েছেন বিখ্যাত রবীন্দ্রসঙ্গীতের একটি লাইন ‘ওরে ভাই আগুন লেগেছে বনে বনে’। শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya) পোস্ট করেছেন আগুন ও হার্টের ইমোজি।

আরও পড়ুন -  Palak Tiwari: নজর কেড়ে নিচ্ছেন শ্বেতা কন্যা, পলক তিওয়ারি

 ওয়েব সিরিজ ‘মন্দার’-এ সোহিনীর অভিনয় প্রশংসিত হয়েছে। অপরদিকে আবারও সত্যবতী রূপে ফিরছেন সোহিনী। এর আগে অরিন্দম শীল (Arindam Shil) পরিচালিত ‘হর হর ব্যোমকেশ’-এ সত্যবতীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। আবারও অরিন্দম ব্যোমকেশ সিরিজের উপন্যাস ‘বিশুপাল বধ’ অবলম্বনে ফিল্ম তৈরি করতে চলেছেন। তবে ফিল্মের নাম এখনও চূড়ান্ত হয়নি। 1971 সালের নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে তৈরি হতে চলেছে চিত্রনাট্য। এই ফিল্মে ব্যোমকেশের ভূমিকায় আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee) ও সত্যবতীর ভূমিকায় সোহিনীকে দেখা যাবে।

‘রূপকথা নয়’ ফিল্মের মাধ্যমে কেরিয়ার শুরু করলেও ‘ফড়িং’ ফিল্মে অভিনয় করে সর্বাধিক পরিচিতি লাভ করেছেন সোহিনী।

আরও পড়ুন -  Koel Mallick: ব্যাডমিন্টন খেলবে ছোট্ট কবীর, ভিডিও শেয়ার করলেন কোয়েল মল্লিক

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img