31 C
Kolkata
Sunday, May 19, 2024

Raja-Madhubani: রাজা-মধুবনী সুখবর দিলেন, ছেলেকে সাথে নিয়ে, আবার কি…

Must Read

স্টার জলসায় শুরু হওয়া নতুন রিয়্যালিটি শো ইস্মার্ট জোড়ির মঞ্চে দেখা গেল রাজা-মধুবনী কে।এই রিয়্যালিটি শো-এর সঞ্চালনার দায়িত্বে রয়েছেন জিৎ। নিজের ফেসবুক পোস্ট এর মাধ্যমে মধুবনী সকলকে সেই শো দেখার জন্য অনুরোধ করেন।

রাজ এবং মধুবনীর প্রথম আলাপ ভালোবাসা ডট কম এর সেটে। সেখানেই তাদের বন্ধুত্ব হয়। ধীরে ধীরে সেই বন্ধুত্ব পর্যবসিত হয় প্রেমে। গতকাল সেই শোতে এসে মধুবনী জানান একটি স্টেজ শো করে তারা ফিরছিলেন। ফেরার পথে একটি ধাবায় বসে পরোটা খেতে খেতে রাজাকে প্রপোজ করেন মধুবনী।

আরও পড়ুন -  সহচরী অসুস্থ স্বামীকে ফেলে রেখে নিজের কেরিয়ার গড়তে গেলেন, সমালোচনা হচ্ছে

এবার আরও একটি সুখবর ভাগ করে নিলেন এই তারকা দম্পতি। নতুন ফ্ল্যাটের মালিক এবং মালকিন হতে চলেছেন রাজা এবং মধুবনী। সম্প্রতি তারা নতুন একটি বাড়ি কিনেছেন। নিজের সোশ্যাল মিডিয়ায় ফ্ল্যাটের বেশ কিছু ছবি শেয়ার করেছেন মধুবনী।

যেখানে মধুবনীকে কেশবকে কোলে নিয়ে নতুন ফ্ল্যাটে বসে থাকতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বরাবরই নিজের সংসারের সমস্ত খুঁটিনাটি ভাগ করে নেন রাজা এবং মধুবনী।

আরও পড়ুন -  Debchandrima Singha Roy: অভিনেত্রী দেবচন্দ্রিমা রায়, আবার শুরু করলেন

তাদের এই নতুন যাত্রায় শুভেচ্ছার ঢল দেখা যায় মধুবনীর কমেন্ট বক্সে।

গতকাল জিতের সামনে একজন স্বামী হিসেবে কতটা কেয়ারিং তা জানান মধুবনী। মধুবনী বলেন, ‘ছোটবেলায় জ্বর হলে মা যেমন করে দিত, ও আমার জন্য তেমনই করেছে।’ স্ত্রীর পাশে দাঁড়িয়ে রাজার চোখ ছলছল। এরপরই স্ত্রী মধুবনীকে আগলে রাখতে দেখা গিয়েছে রাজাকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

যদিও নেটিজেনরা এটিকে স্রেফ টিআরপি বাড়ানোর একটি কৌশল বলেই ধরে নেন।এক নেটিজেন লেখেন, ‘একটা মানুষের ১০৪ জ্বর হলে জলপট্টি দেবে না? এটা এমন কী বড় ব্যাপার! স্বামী স্ত্রী-এর সেবা করবে না তো কী বাইরে থেকে লোক এসে কে করবে?’ অপর একজনের মন্তব্য, ‘নিজের স্বামী দেখাশুনা করবেনা তো আর কে করবে পাড়া-প্রতিবেশীরা, যত রকম নাটক এদের।’

আরও পড়ুন -  Mohor: ‘মোহর’ লাল লেহেঙ্গায় অপ্সরা, কমেন্ট করলেন ‘শঙ্খ স্যার’

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img