36 C
Kolkata
Thursday, May 16, 2024

Aam Aadmi Party: এবার পাখির চোখ পশ্চিমবাংলায়, আম আদমি পার্টি

Must Read

নিজস্ব সংবাদদাতা, নদীয়াঃ   আম আদমি পার্টির পক্ষ থেকে বেথুয়াডহরীতে ওয়াল পোষ্টার লাগানো হল।

দিল্লি ও পাঞ্জাবের সাফল্যের পর আম আদমি পার্টির নেতা অরবিন্দ কেজরিওয়াল এর নেতৃত্বে এবার পাখির চোখ পশ্চিমবাংলায়। আর সেই লক্ষ্যকে কেন্দ্র করে গোপনে সংগঠন বানিয়ে ফেলেছেন গ্রামে গঞ্জে আনাচে কানাচে। এবার নদিয়া বেথুয়া ডহরি তে দলের সমর্থনে লাগানো হলো পোস্টার। মানুষ তার আহবানে সাড়াও দিচ্ছেন। তৃনমূল বিজেপিতে বিমমুখ হয়ে চলে আসছেন এই দলে।

আরও পড়ুন -  Supreme Court: অনুমতি দিয়েছে সুপ্রিম কোর্ট, ৩০৫টি গাছ কাটার, যশোর রোডের

তার প্রতিক্রিয়া স্বরূপ আজ নাকাশিপাড়া বিভিন্ন জায়গায় ওয়াল পোস্টার লাগালেন দলীয় কর্মীরা। দলীয় প্রচারের ব্যবস্থা করলো আম আদমি পার্টি। আজ রবিবার বেথুয়াডহরী 34 নম্বর জাতীয় সড়কের পাশে স্টেশন রোডে সুভাষচন্দ্র স্ট‍্যাচুর মোড়ে পোস্টার লাগানোর কাজ করলেন আম আদমি পার্টির কর্মকর্তারা । ধর্মদা অঞ্চলের সংগঠনের পক্ষ থেকে পাওয়ার অফ কন্ট্রোলের দায়িত্বে কবীর মল্লিক এবং নাকাশিপাড়া অঞ্চলের শংকর সূর্য নারায়ন রায়ের ও আবু তাহের সেখের নেতৃত্বে পোস্টার লাগান কর্মীরা। পোষ্টার লাগানোর পর আম আদমি পার্টির পক্ষ থেকে আবু তাহের সেখ ও কবীর মল্লিক কী বললেন তাদের মুখ থেকে শুনে নেব।

আরও পড়ুন -  Philippine: সমাবর্তন অনুষ্ঠানে গুলিতে নিহত ৩, ফিলিপাইনে

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img