31 C
Kolkata
Friday, May 17, 2024

Uron Tubri: সুপুরুষ নায়ক ‘উড়ন তুবড়ি’-তে, কে এই নায়ক ? প্রশ্ন দর্শকদের

Must Read

 নতুন ধারাবাহিক উড়ন তুবড়ির দ্বিতীয় প্রোমো। যেখানে নায়কের এন্ট্রি হতে দেখা যাচ্ছে। দেখা যাচ্ছে দোলের দিন সবাই রঙের আনন্দে মেতে উঠেছে। এরই মাঝে বাইক নিয়ে এন্ট্রি নিচ্ছেন এক সুপুরুষ যুবক।

 দেখা যাচ্ছে যে দোলের দিন মটকা ভাঙ্গার প্রতিযোগিতা চলছে। তুবড়ি আত্মপ্রত্যয়ের সঙ্গে জানায় যে এবারের প্রতিযোগিতা সেই জিতবে। তুবড়ির বাবা ব্যঙ্গ করে বলে ওঠে যে একজন মেয়ে হয়ে কি করে ছেলেদের খেলায় সে জিতবে? কিন্তু জিততে তুবড়ি বদ্ধপরিকর। এদিকে গল্পের নায়ক তো অপলক দৃষ্টিতে তুবড়ির দিকেই তাকিয়ে থাকে। তুবড়ি মটকা ফাটাতে সক্ষম হয় এবং চারিদিক হট্টগোলে ভরে যায়। নায়ক অস্ফুটে বলে ওঠে,“ তুবড়ি!” তখন তুবড়িও বলে ওঠে,“আমি যে সে তুবড়ি নই, হাতের নাগালের বাইরে।” এই প্রোমোতে দেখা যাচ্ছে নায়ক গল্পের প্রথম থেকেই তুবড়ির উপর ফিদা।

ধারাবাহিকের প্রকাশ্যে আসতেই নায়ককে নিয়ে নানা চর্চা শুরু হয়ে গিয়েছে। কে এই নায়ক? নায়ক হলেন জনপ্রিয় অভিনেতা স্বস্তিক ঘোষ। কেরিয়ার শুরু হয় মডেলিং দিয়ে। জনপ্রিয় এই মডেল ধারাবাহিকে আত্মপ্রকাশ করেন ‘দুগ্গা দুগ্গা’ সিরিয়ালে।

বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিলো অভিনেত্রী স্বস্তিকা দত্তকে। মাঝে অনেকদিন টেলিভিশনের বাইরে ছিলেন। অভিনেতা ব্যস্ত ছিলেন হট ফটোশুটে। তিনি যতটা না উড়ন তুবড়ির প্রোমোর জন্য চর্চায় উঠে এসেছেন, অনেক আগে থেকে চর্চায় ছিলেন সোশ্যাল মিডিয়ায় তাঁর খোলামেলা ভঙ্গিমার জন্য। বাথটাবে তাঁকে শুধুমাত্র অন্তর্বাসে ফটোশুট করতে দেখে বহু মহিলা অনুরাগীদের ঘুম উড়ে গিয়েছিল।

ফেসবুক গ্রুপে তাঁর একটি ছবি পোস্ট করায় যেখানে দেখা যাচ্ছে তিনি বাস্তবের জলের মধ্যে হলুদ জল মাখামাখি করে বসে আছেন। মজার ছলে সেই নেটিজেন লেখেন,“তুবড়ি চপ বানাবে বলে ওনাকে হলুদ জলে ম্যারিনেট করে রেখে দিয়েছে।” যদিও বহু মহিলা ফ্যান এইরকম হ্যান্ডসাম হাঙ্ককে টেলিভিশনের পর্দায় আবার পেয়ে বাক্যহারা হয়ে গিয়েছেন। এখন থেকে দর্শকরা বলতে শুরু করেছে সিরিয়ালের সব নায়কদের ঘুম কেড়ে নেব।

আরও পড়ুন -  অভিমান করেই ঘর ছাড়ছে গুনগুন, বাবিনের উপর রাগ করে, কেন ?

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img