32 C
Kolkata
Thursday, May 16, 2024

Malaika Arora: সুইমিংপুলে জলকেলি মালাইকা’র, কালো বিকিনি পরে

Must Read

 চর্চিত অভিনেত্রী হলেন মালাইকা আরোরা। তিনি পেশাগত জীবনের জন্য যতটা না বেশি সংবাদমাধ্যমে চর্চায় উঠে আসেন তার থেকেও বেশি উঠে আসেন তাঁর পোশাক, জীবনযাপন, ব্যক্তিগত জীবন এবং প্রেমের জন্য। সম্প্রতি আরও একবার তাঁকে নিয়ে আলোচনার ঝড় উঠে গেল সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মালাইকা আরোরা একটি ছবি পোস্ট করেন। যে ছবি পোস্ট করতেই নিমেষে হয়ে যায় ভাইরাল। ভাইরাল এই ছবিটিতে তাঁকে কালো রংয়ের একটি গাউনে সুইমিং পুলে নামতে দেখা যাচ্ছে। কালো গাউনের আড়ালে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর শ্বেত শুভ্র অন্তর্বাস।

আরও পড়ুন -  Urfi Javeda: বক্ষযুগল ওড়নার ফাঁকে বেরিয়ে, ফের চর্চায় উরফি

ভাইরাল এই ছবিটি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন,“ হারিয়ে গিয়েছি…!” ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই বয়ে যায় লাইক এবং কমেন্টে। দু ঘন্টার ব্যবধানে ছবিটি দেড় লাখেরও বেশি মানুষ লাইক করেছেন। ছবিটির কমেন্ট বক্সে অভিনেত্রী প্রশংসায় ছয়লাপ হয়ে যান নেটিজেনরা। কমেন্ট বক্স স্ক্রল করতেই খালি দেখা যায় আগুন ইমোজি।

আরও পড়ুন -  Viral Malaika: অনাবৃত উরুতে ফের ভাইরাল মালাইকা! অভিনেত্রীকে দেখে আগুন নেটজনতা

এর আগে একটি ট্রানস্পারেন্ট গাউনে ছবি শেয়ার করেছিলেন মালাইকা আরোরা। ছবিতে তাঁকে জুতো ঠিক করতে দেখা গিয়েছিল। একটি ম্যাগাজিনের ফটোশুটের জন্যই এই সাজে দেখা গিয়েছিল তাকে।

 তিনি যে আগুন ধরিয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না। এই বয়সেও তিনি যেভাবে সৌন্দর্য বজায় রেখেছেন সেটাই রীতিমতো হতবাক করে দেয়।

ব্যক্তিগত জীবন থেকে ফ্যাশন স্টেটমেন্ট মিডিয়ায় সবসময় আলোচনার কেন্দ্রে উঠে আসেন মালাইকা। বনি কাপুরের পুত্র অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তা বহুকাল ধরেই বলিপাড়ার ওপেন সিক্রেট।

আরও পড়ুন -  উন্মুক্ত নাভি, হট লুকে, ঝড় তুললেন হটকেক মধুমিতা

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img