34 C
Kolkata
Friday, May 17, 2024

মোনালিসার নতুন গান দোলের আগেই, সেই গানের ভিডিও দেখুন

ভোজপুরি সিনেমা জগতের অন্যতম তারকা মোনালিসা

Must Read

সব জায়গাতেই কার্যত রাজ করে থাকেন অভিনেত্রী মোনালিসা। সোশ্যাল মিডিয়াতেও তার ফলোয়ার সংখ্যা বেশ ভালোই। যেকোনো পোস্ট হয়ে যায় ভাইরাল।

 একটি ভোজপুরি গান রিলিজ হতে না হতেই বক্সঅফিসে একেবারে ধামাকা। এবারে মোনালিসার যে গানটি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়েছে সেটি তার আগের পুরোনো সব রেকর্ড একেবারে ভেঙে চুরমার করে দিয়েছে। দোল যাত্রা কিংবা হোলি আর কিছুদিনের মধ্যেই।

এর আগেই ভোজপুরি সিনেমা জগতের অন্যতম তারকা মোনালিসার এটি নতুন গান সোশ্যাল মিডিয়াতে একেবারে জনপ্রিয় হয়েছে। এই গানটির নাম, ‘দেহিয়া মে বঢ়ল বা গর্মি’। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে অত্যন্ত দ্রুতগতিতে ট্রেন্ড করছে এই ভোজপুরি গানটি। আগের সমস্ত রেকর্ড ভেঙে দিয়ে এই গানের ভিউ সংখ্যা হয়ে গিয়েছে ১৪ লক্ষ।

আরও পড়ুন -  চুটিয়ে রোমান্স অক্ষরা সিং অন-ক্যামেরায় পবন সিং এর সাথে, ভিডিও ভাইরাল, VIDEO দেখুন

বিহার এবং ঝাড়খণ্ডের বাসিন্দাদের একটা বড় অংশ যারা ভোজপুরি সিনেমা দেখতে পছন্দ করেন তাদের সকলের কাছেই অত্যন্ত প্রিয় একজন তারকা হলেন মোনালিসা। আর তাদের প্রিয় তারকার গান হচ্ছে, আর তারা দেখবেন না এটা তো হতেই পারে না।

আরও পড়ুন -  বিরল ঘটনার সাক্ষী কুমারপুরের জেরিনা খাতুন, স্বহৃদয় ব্যক্তিদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন জেরিনা

ভোজপুরি সিনেমা নয়, বিভিন্ন রিজিওনাল সিনেমা এবং বলিউডেও বিভিন্ন জায়গায় কাজ করে ফেলেছেন মোনালিসা। তাকে দেখেছিলাম স্টার প্লাসের অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক নজরে। সেখানে একেবারে প্রধান চরিত্র নজরের ভূমিকায় অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন তিনি। তার অফিসিয়াল ইনস্টাগ্রাম একাউন্ট এর ফলোয়ার সংখ্যা এই মুহূর্তে প্রায় ৫ মিলিয়ন।

এই নতুন গানটি যেনো তার জন্য একটা আলাদা মাত্রা নিয়ে এসেছে। এই গানে তাকে আমরা দেখছি নিজের দারুন অঙ্গভঙ্গির জাদুতে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। এই গানে তার সঙ্গে তার স্বামী ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংকেও দেখা যাচ্ছে। এই গানে দুজনের মধ্যে একটা দারুন কেমিস্ট্রি তৈরি করার চেষ্টা করা হয়েছে। ইতিমধ্যেই, ইউটিউবে এই ভিডিওটি ১৪ লক্ষের বেশি ভিউ কামিয়ে ফেলেছে। ২,৮০০ এর বেশি মানুষ এই ভিডিওটি লাইক করেছে এবং অনেকেই এই ভিডিওটি শেয়ার করেছেন।

আরও পড়ুন -  অসহায় লোকেদের খাদ্য বিতরণ

 কোন কটাক্ষ তিনি একেবারেই গায়ে মাখে না। সেগুলোকে কমপ্লিমেন্ট হিসাবে গ্রহণ করে জীবনে আরো ভালো কাজ করতে চান।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img