31 C
Kolkata
Friday, May 17, 2024

অভিনেত্রী আলিয়া ভাট চমক দিলেন জন্মদিনে

অভিনেত্রী আলিয়া ভাট চমক জন্মদিনে

Must Read

 ২৯তম বসন্তে পা রাখলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। আজ তার জন্মদিন। অভিনেত্রীর জন্মদিনে সারপ্রাইজ দিলেন প্রযোজক করণ জোহর। প্রকাশ্যে এল ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় আলিয়া ভাটের লুক। অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে ছোট একটি টিজারও মুক্তি পেয়েছে এদিন।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় আলিয়ার চরিত্রের নাম ‘ইশা’। সামাজিক যোগাযোগমাধ্যমে টিজারটি শেয়ার করে আলিয়া ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি বার্থডে টু মি। ইশার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য এর চেয়ে ভালো দিন আর ভালো উপায় আর নেই। অয়ন আমার ওয়ান্ডার বয়, ভালোবাসি তোমাকে। ধন্যবাদ!’

আরও পড়ুন -  Subhashree Ganguly: হবু মা শুভশ্রী খোলামেলা পোশাকে নেটজগতের তাপ বাড়িয়ে দিলেন

সাত বছর ধরে তৈরি হওয়া ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি পরিচালনা করেছেন অয়ন মুখার্জি। করণ জোহরের প্রযোজনায় এই মাইথোলজিক্যাল থ্রিলার সিনেমায় আলিয়ার বিপরীতে দেখা যাবে রণবীর কাপুরকে। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং সেটেই আলিয়া ও রণবীরের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। শিগগিরই বিয়ে করবেন এই জুটি।

আরও পড়ুন -  Alia Bhatt: ক্যামেরার সামনে আলিয়া, সদ্য মা হওয়ার পর

 প্রকাশ্যে এসেছে সিনেমায় রণবীরের ‘শিবা’ লুক। এবার প্রকাশ্যে এল নায়িকা আলিয়া ভাটের ‘ইশা’ লুকও। পরিচালক অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় রণবীর ও আলিয়ার সঙ্গে রয়েছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায়সহ আরও অনেকেই।

এই বছরের জন্মদিনটা যে আলিয়া ভাট বেশ মজা করেই কাটাচ্ছেন, তা বলার অপেক্ষা রাখে না। কারণ, বড় পর্দায় দারুণ ব্যবসা করছে ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’। একাই বক্স অফিসের হাল ফিরিয়ে দিয়েছে ‘গাঙ্গুবাই’। মা ও বোনের সঙ্গে ছুটি কাটিয়ে এসেই শুরু করে দেবেন সঞ্জয় লীলা বানসালির ম্যাগনাম ওপাস সিরিজ ‘হিরামণ্ডি’র শুটিং। এত কিছুর মধ্যেই নায়িকার জন্মদিনে প্রকাশ্যে এল ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার নতুন টিজার।

আরও পড়ুন -  Shopping Mall Shooting: শপিং মলে বন্দুকধারীর হামলায় দুইজন নিহত, আহত ৮, যুক্তরাষ্ট্রে

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর। এই ছবি মুক্তি পাবে পাঁচটি ভারতীয় ভাষায়—হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড়।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img