31 C
Kolkata
Sunday, May 19, 2024

মোথাবাড়িতে মন্ত্রী সাবিনা ইয়াসমিনের নেতৃত্বে, তৃণমূলের যোগদান কর্মসূচী

Must Read

নিজস্ব সংবাদদাতা, মালদা, ১৪ মার্চঃ   এবার মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রে কংগ্রেস এবং বিজেপিতে ব্যাপক ভাঙ্গন ধরালো তৃণমূল।  কংগ্রেস এবং বিজেপি’র স্থানীয় দুই নেতার নেতৃত্বে প্রায় ৫০০ জন কর্মী তৃণমূলে যোগদান করলেন । রবিবার রাতে এই যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মোথাবাড়ি বিধানসভার কেন্দ্রের অন্তর্গত পঞ্চনন্দপুর ২ গ্রাম পঞ্চায়েত অফিস সংলগ্ন মেঘুটোলা স্ট্যান্ডের মঞ্চ গড়ে ঘটা করে এই যোগ দান কর্মসূচী অনুষ্ঠিত হয়। এদিনের এই যোগদান কর্মসূচির প্রধান উদ্যোক্তা ছিলেন স্থানীয় তৃণমূল বিধায়ক তথা রাজ্যের সেচ ও উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন। বিরোধী দল থেকে আসা কংগ্রেস এবং বিজেপি নেতা কর্মীদের হাতে তৃণমূলের ঝাণ্ডা তুলে স্বাগত জানান মন্ত্রী সাবিনা ইয়াসমিন।

আরও পড়ুন -  ১৯৬৭-র বেআইনি কার্যকলাপ (প্রতিরোধ) আইনের আওতায় আরও ১৮ জন ব্যক্তিকে জঙ্গি হিসেবে ঘোষণা করা হয়েছে

স্থানীয় তৃণমুল সূত্রে জানা গিয়েছে, এদিন পঞ্চানন্দপুর ২ অঞ্চল  কংগ্রেস সভাপতি প্রদীপ ঘোষের নেতৃত্বে  প্রায় ৪০০ দলীয়কর্মী তৃণমূলে যোগদান করেন । পাশাপাশি স্থানীয় বিজেপির অঞ্চল কমিটির কার্যকরী সভাপতি চৈতন্য মণ্ডলের  নেতৃত্বে প্রায় ১০০ জন দলীয় কর্মী  তৃণমূল যোগদান করেন।

আরও পড়ুন -  Uzbekistan: উজবেক জিমন্যাস্টরা, প্রথম দিনেই নজর কাড়লেন

মন্ত্রী সাবিনা ইয়াসমিন বলেন, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর উন্নয়নের জোয়ারের মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রে তৃণমূল গত বিধানসভা পঞ্চায়েত নির্বাচনে খুব ভালো ফল করেছে। তবে বিরোধীদের যতটুকু অস্তিত্ব ছিল এবারের তাও ধুয়ে মুছে সাফ হয়ে যাবে। এদিন সংশ্লিষ্ট বিধানসভা কেন্দ্রের কংগ্রেস এবং বিজেপি দলের দুই নেতার নেতৃত্বে প্রায় ৫০০ জন কর্মী তৃণমূলে যোগদান করেছেন।  তাদেরকে আমরা সসম্মানে দলের ঝান্ডা হাতে তুলে দিয়ে স্বাগত জানিয়েছি। আগামী দিনে এই বিধানসভা কেন্দ্রে দলীয় কাজের ক্ষেত্রে সংগঠন আরো শক্তি বৃদ্ধি হবে।

আরও পড়ুন -  Aneek Dhar: অন্নপ্রাশনের ছবি শেয়ার করলেন অনীক, দ্বিতীয় সন্তানের

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img