34 C
Kolkata
Monday, May 6, 2024

রাধেশ্যাম ছবিতে, প্রভাসের মা জানালার কাছে দাঁড়িয়ে প্রকৃতি-র দৃশ্য দেখছেন

Must Read

 রিলিজ হয়ে গেছে সিনেমা রাধেশ্যাম। ছবিতে প্রভাস ছাড়াও রয়েছেন পূজা হেগড়ে। প্রভাসের মায়ের চরিত্রে যিনি অভিনয় করছেন তিনি কিন্তু মোটেও একজন বয়স্ক অভিনেত্রী নয়। তার বয়সের সঙ্গে অভিনেতা প্রভাসের বয়সের তেমন একটা তফাৎ নেই। এই অভিনেত্রীর নাম হল ভাগ্যশ্রী এবং দক্ষিণের সিনেমা জগতে বহুদিন ধরে ইনি একটা আলাদা পরিচয় আছে।

আরও পড়ুন -  আদিপুরুষের ট্রেলার মুক্তি, নির্মিত এই সিনেমা ৬০০ কোটি টাকার, ব্যবসা কত কোটি টাকার হবে?

বর্তমানে রাধেশ্যাম ছবিতে প্রভাসের মায়ের চরিত্রে অভিনয় করার জন্য তিনি সব সময় প্রশংসিত হয়ে চলেছেন। একের পর এক বক্স অফিসে সুপারহিট এই সিনেমা। এখানে ভাগ্যশ্রীর অভিনয়ও পাচ্ছে প্রশংসা।

শুধুমাত্র সিনেমা জগতে না, নিজের ভক্তদের কাছেও তিনি বেশ জনপ্রিয় তার সোশ্যাল মিডিয়া পোষ্টের জন্য। তাকে আমরা মাঝে মধ্যেই দেখি একাধিক সোশ্যাল মিডিয়া পোস্ট করে সকলকে মনোরঞ্জন করছেন অভিনেত্রী। এবারেও তার অন্যথা হলনা। এবারে আমরা অভিনেত্রীকে দেখলাম একটি ইনস্টাগ্রাম পোস্ট দিয়ে সকলকে চমকে দিতে।

আরও পড়ুন -  Radhe Shyam: ৯৭টা চুমুতে ট্রেলর মুক্তুতে বাজিমাত, প্রভাস-পূজার

অভিনেত্রী নিজের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নিজের কিছু বিশেষ ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, শনিবার সানশাইন।

জানালার সামনে দাঁড়িয়ে দারুন ভঙ্গিমায় পোজ দিলেন অভিনেত্রী। এই লুক সম্পূর্ণ করতে অভিনেত্রী নিজের কানে বেশ বড় বড়ো কানের দুল পড়লেন। সাথেই একটা হালকা মেক আপ করে নিজের পুরো লুকটাকে সম্পূর্ণ করলেন। এইসব ছবিতে তাকে অপূর্ব সুন্দরী দেখাচ্ছে এবং তার অন্যান্য ছবির মত এই ছবিগুলিও এই মুহূর্তে বেশ জনপ্রিয় হয়েছে।

আরও পড়ুন -  Horoscope: আজ ১লা সেপ্টেম্বর, রাশিফল পড়ুন

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img