34 C
Kolkata
Sunday, May 19, 2024

Divorce: গৌরি খান, ডিভোর্স দিতে চেয়েছিলেন

Must Read

জনপ্রিয় ও আদর্শ দম্পতির কথা বললেই উঠে আসে শাহরুখ খান এবং তার স্ত্রী গৌরী খানের কথা। তিন দশক ধরেই দুইজন রয়েছেন একসঙ্গে। তাদের ভালোবাসায় মুগ্ধ অনেকেই। এমনকি তাদের একসঙ্গে দেখলে ভক্ত ও অনুরাগীরা প্রশংসা করেন।

অনেকের কাছেই তারা ভালোবাসার উদাহরণ। কিন্তু একটা সময় ছিল যখন গৌরী শাহরুখকে ছেড়ে চলে যাওয়ার কথা ভেবেছিলেন।

আরও পড়ুন -  Drug Case: চেকিং হতেই ঘাবড়ে যান আরিয়ান, এনসিবি কি জানালেন ?

২০০৫ সালে গৌরী খান হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে কফি উইথ করণে উপস্থিত হন। যেখানে সঞ্চালক করণ জোহর আলাপচারিতায় জানান, গৌরি একবার শাহরুখ খানকে ছেড়ে যাওয়ার কথা ভেবেছিলেন। করণের কথায় সম্মতি জানিয়ে গৌরি বলেন, ‘আমি ভাবতাম বিয়ের মতো সিদ্ধান্ত নেওয়ার জন্য আমরা খুব কম বয়সী। আমি একটি ছোট বিরতি নিয়েছিলাম। শাহরুখ আমাকে নিয়ে অনেক বেশি অধিকারী ছিলেন। যেটা আমি হ্যান্ডেল করতে পারতাম না।

আরও পড়ুন -  Fan Blade: তিনটি ব্লেড থাকে ভারতে বেশিরভাগ পাখায়, চারটি ব্লেড থাকে আমেরিকা বা কানাডা, রহস্যটা কি জানেন?

শাহরুখ আমাকে একবার সাদা শার্ট পরতে দেননি। কারণ সে মনে করেছিল এটি স্বচ্ছ। কিন্তু আমি মনে করেছিলাম তার মনের মধ্যে খটকা ছিল।’

গৌরী খান আরও দাবি করেন, তিনি নিজের মতো থাকতে চেয়েছিলেন। কিছুক্ষণের জন্য এই কাজটি করেছিলেন। পরবর্তীতে শাহরুখ খানের কাছেই ফিরে গিয়েছিলেন।

আরও পড়ুন -  Aryan: শাহরুখপুত্র আরিয়ান, ১ দিনের রিমান্ডে

এসআরকে ১৮ বছর বয়সে গৌরির প্রেমে পড়েন। তখন গৌরির বয়স ছিল মাত্র ১৪। একটি পার্টিতে দুজনের দেখা হয়েছিল। এই জুটি ২৫ অক্টোবর ১৯৯১ সালে বিয়ে করেন।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img