28 C
Kolkata
Saturday, May 18, 2024

Rakhi Sawant: রাখি সাওয়ান্ত বেলাগাম মন্তব্য, ‘স্তন বড় হলেই মিলবে বলিউডে প্রবেশ’!

Must Read

রাখি সাওয়ান্ত, মুখ খুললেই বলি টাউনে বিতর্কের উৎপত্তি হয়। অভিনেত্রীর মুখে না আছে কুলুপ, না আছে কোনো কাজে রাখঢাক। সহকর্মীদের প্রশংসা কি নিন্দা সবকিছুই তিনি না ভাবনাচিন্তা করেই অনক্যামেরা বলে ফেলেন। আসলে সাধারণ জীবনের সাথে সামঞ্জস্য রেখে চলাটা, তাঁর জীবনের ডিকশনারিতে নেই। সবেতেই সমান বেলাগাম রাখি।

 সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে রাখি সাওয়ান্ত বেলাগাম মন্তব্য করে ফের চর্চার লাইমলাইটে চলে এসেছেন। তিনি নিজের জীবন সম্বন্ধে বলতে গিয়ে স্পষ্ট জানিয়েছেন, “মাত্র ১৫ বছর বয়সে বক্ষ প্রতিস্থাপন করতে হয়েছিল তাঁকে”। এরপর এমন করার কারণ জানালে সকলেই চমকে ওঠে। তিনি বলেন, “খুব অল্প বয়সে সিনেমায় অভিনয় করার ইচ্ছে ছিল। কিভাবে বলিউডে এন্ট্রি করা যায়, সেই নিয়ে বিভিন্ন পরিকল্পনা করেছিলেন তিনি। তখনই তাঁকে একজন বলেছিলেন স্তন বড় করলেই বলিউডে সুযোগ পাওয়া যাবে। তারপর বক্ষ প্রতিস্থাপন করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি”।

বলিউড জগতের এমন গোপন তথ্য সাংবাদিক সাক্ষাৎকারে বলে বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছেন রাখি সাওয়ান্ত। এই ভিডিওটি এখন ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে গেছে। কেউ কেউ মন্তব্য করেছেন বলিউড মানেই যৌনতার হাতছানি। আবার কেউ কেউ কমেন্ট করে রাখির মন্তব্যকে উড়িয়ে দিয়ে জানিয়েছেন নিজের মনের মতো করে কথা বানিয়ে বলছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  ফুটবল মাঠেও প্রতিবাদ, ‘যুদ্ধ বন্ধ করুন’

 উল্লেখ্য, সাক্ষাৎকারেই রাখি সাওয়ান্ত স্বামী রিতেশের সাথে বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গ নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেছেন, “রীতেশ হঠাৎ করেই একদিন আমাকে বলে যে সে আর সম্পর্ক রাখতে পারবেন না। আমি ঘটনাটা বোঝার আগেই সবকিছু শেষ হয়ে যায়”।

আরও পড়ুন -  Haryanvi Dance: এই হরিয়ানভি নৃত্যশিল্পী রচনা তিওয়ারিকেও টপকে গেলেন, ভাইরাল হলো ঝলক

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img