23 C
Kolkata
Thursday, May 9, 2024

Hrithik Roshan-Saba Azad: হৃতিক রোশন-সাবা আজাদ বিয়ে করছেন কি?

Must Read

হৃতিক রোশন ও সাবা আজাদ, এই সময় বলিউডের অন্যতম আলোচিত নাম। মুম্বাইয়ের একটি ক্যাফেতে একসঙ্গে দেখা যায় তাদের। একে অপরের হাত ধরে ক্যাফে থেকে বাইরে আসতেই তাদের নিয়ে শুরু হয় গুঞ্জন। এরপর সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে হৃতিকের বাড়িতে তার পরিবারের সঙ্গেও দেখা যায় সাবাকে। তাহলে কি শিগগিরিই বিয়ে করতে চলেছেন তারা? তাদের কাছের এক বন্ধু ফাঁস করলেন খবর।

আরও পড়ুন -  নদী পেরিয়ে

মডেল, অভিনেতা, গায়িকা সাবা আজাদের সঙ্গে প্রেমের সম্পর্ক যেমন স্বীকার করেননি হৃতিক সে রকমই এই সম্পর্ক অস্বীকারও করেননি তিনি। ফারহান আখতারের বিয়ের পরই শোনা গিয়েছিল কানাঘুষো। বন্ধুকে দেখে বিয়ের পিঁড়িতে বসার শখ জেগেছে হৃতিকের। সাবার গানের পাশাপাশি তার সৌন্দর্যে মজেছেন অভিনেতা। সাবার সব ইনস্টাগ্রাম পোস্টেই কমেন্ট করতে দেখা যায় হৃতিককে। শুধু হৃতিক নয়, তার প্রাক্তন স্ত্রী সুজানকেও দেখা গিয়েছে সাবার প্রশংসা করতে। এমনকি হৃতিক সুজানের দুই ছেলে রেহান ও হৃদানের সঙ্গেও ভালো সম্পর্ক সাবার।

আরও পড়ুন -  Archive Old Tweets: সহজেই টুইট আর্কাইভ করে রাখা যায়, পুরোনো টুইট

সম্প্রতি তাদের এক ঘনিষ্ঠ বন্ধু বলেন,সাবা ও হৃতিক একে অপরের প্রেমে পড়েছেন। হৃতিকের পরিবারও সাবাকে পছন্দ করে। এমনকি হৃতিকের মতোই তার পরিবারও সাবার গানের ভক্ত। সম্প্রতি ব্রাঞ্চে হৃতিকের বাড়ি গিয়েছিলেন সাবা। সেখানে গিয়ে গান ও জিভিংয়ের সেশন করেন সাবা, যা খুবই এনজয় করেছে গোটা পরিবার।

আরও পড়ুন -  Hrithik Roshan: কাছের মানুষকে হারিয়ে শোকোস্তব্ধ হৃত্বিক রোশান !

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img