32 C
Kolkata
Sunday, June 30, 2024

ভাইরাল ছবি, অরুনিতা-পবনদীপ আবার একসাথে

Must Read

নিজেদের ছবির জন্যই আবারো চর্চায় অরুদীপ।

ইন্ডিয়ান আইডল চলার সময় থেকেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল মিডিয়াতে। তবে এই প্রসঙ্গে তাদের কাছে যতবার প্রশ্ন রাখা হয়েছে তারা সেই গুঞ্জনকে উড়িয়ে দিয়ে স্পষ্ট ভাষায় জানিয়েছেন, তারা শুধুমাত্র বন্ধু। তবে তাদের ভক্তদের পাশাপাশি নেটিজেনরা সেই কথা বিশ্বাস করতে নারাজ। সম্প্রতি তাদের বিশ্বাসে ঘি ঢাললো অরুদীপের বেশ কিছু ছবি।

আরও পড়ুন -  কানাডার রাস্তায় ঘুরে ঘুরে ভিডিও বানালেন বাংলার মেয়ে অরুনিতা, পবনদীপ ছবি তুলছেন

এই মুহূর্তে তারা রালিজ, নর্থ কারোলিনা’তে রয়েছেন। সম্প্রতি ড্রামার তুষার কার্মা অরুনিতা ও পবনদীপের সাথে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। আর সেই ছবি এই মুহূর্তে ভাইরাল নেটদুনিয়ায়। ভক্তরা এখন নিশ্চিত তারা একসাথেই রয়েছেন। নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাদের আলাদা আলাদাভাবে ছবি শেয়ার করতে দেখা যাচ্ছিল বেশ কয়েকদিন ধরেই। ভক্তদের ধারণা, তারা জানতে দেননি তারা একসাথে একই জায়গায় রয়েছেন।  ছবি প্রকাশ্যে আসতেই রীতিমতো শোরগোল পড়েছে। উল্লেখ্য, তাদের সাথে সেখানে সাইলি কম্বলে ও মহম্মদ দানিশও রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tushar Kamra (@tusharkamra)

লাইভ পারফর্ম্যান্সের জন্যই রালিজে গিয়েছেন তারা। তবে এই প্রথম নয়, এর আগেও বহুবার বিদেশের বিভিন্ন জায়গায় গান গেয়ে মানুষের মন জয় করেছেন এই সঙ্গীতশিল্পীরা। অল্পসময়ের মধ্যেই এই গায়ক-গায়িকারা দেশ-বিদেশের মানুষের মনে জায়গা করে নিয়েছেন নিজেদের কন্ঠের জোরে। সম্প্রতি মহম্মদ দানিশ নিজের ইনস্টাগ্রামের পাতা থেকে চারজনের একটি মজাদার রিল ভিডিও শেয়ার করেছেন। যেখানে চারজনকে একসাথে রালিজের রাস্তায় মজা করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  Arunita Kanjilal: শৈশবেই দর্শকদের মন জিতেছিল বঙ্গতনয়া অরুণিতা, রইলো দুর্দান্ত গানের ভিডিও

Latest News

রোমান্সে ভরপুর ওয়েব সিরিজ, একদম মিস করবেন না! (আপডেটেড)

রোমান্সে ভরপুর ওয়েব সিরিজ, একদম মিস করবেন না! (আপডেটেড)। গত কয়েক বছরের মধ্যে বিনোদন ভক্তদের গোপনে সাথী হয়েছে ডিজিটাল প্লাটফর্মে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img