29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Aparajita Adhya: রহস্য ফাঁস, অপরাজিতা আঢ্যের দুধর্ষ নাচ, শরীর থাকলেই ক্লান্তি আসবে

Must Read

 অপরাজিত আঢ্য। বড়পর্দার পাশাপাশি ছোটপর্দায় চুটিয়ে অভিনয় করতে দেখা যায়। সাবলীল অভিনয় প্রতি মুহূর্তে মুগ্ধ করে দর্শকদের। বর্তমান যুগে দাঁড়িয়ে আজকের প্রজন্মের বহু তারকাকে রূপে-গুণে রীতিমতো টেক্কা দেন।

 চলচ্চিত্র দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। বর্তমানে বাংলার পাশাপাশি হিন্দি ইন্ডাস্ট্রিতেও ডেবিউ ঘটেছে তার। তার অভিনয় রীতিমতো প্রশংসিত চলচ্চিত্র সমালোচকদের মহলেও। বর্তমানে জি বাংলার নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এ নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। পর্দার লক্ষ্মী কাকিমার মতোই বাস্তবেও যেকোনো কাজ একেবারে ফুল অন এনার্জি নিয়ে করে থাকেন তিনি।

আরও পড়ুন -  Aparajita Adhya: ‘তাল’এর গানে প্রকৃতির কোলে নেচে উঠলেন, অভিনেত্রী অপরাজিত আঢ্যে

শরীর থাকলেই ক্লান্তি আসবে। সম্প্রতি অভিনেত্রীর ক্লান্তি দূর করার রহস্য ফাঁস হল। অভিনয়ের পাশাপাশি নাচ করতে ভীষণভাবে পছন্দ করেন। এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই একথা একাধিকবার জানিয়েছেন সকলকে। সম্প্রতি ফুল অন এনার্জি নিয়ে নিজের নাচের একটি ভিডিও ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন তিনি।

আরও পড়ুন -  Aparajita Adhya: লক্ষ্মী পুজো মানে, অপরাজিতা'র বাড়ির পুজো, চমক রয়েছে ভোগের মেনুতে!

 সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকতে ভোলেন না অপরাজিতা। নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। সম্প্রতি ‘পুকার’ ছবির ‘কে সারা সারা’ গানের সাথে একেবারে ওয়েস্টার্ন সাজে নাচলেন অভিনেত্রী। তার পরনে ছিল কালো রঙের পোশাক।

নাচই তার ক্লান্তি দূর হওয়ার একমাত্র রহস্য। তাই বলেছেন।

আরও পড়ুন -  অপরাজিতা আঢ্যে বসন্তের গানে কোমর দোলালেন, ঝড় সোশ্যাল মিডিয়ায়

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img