26 C
Kolkata
Saturday, May 11, 2024

উর্মির ছোট ঠাম্মিকে শিক্ষা দিলেন সৌরভ গাঙ্গুলী, কি বললেন?

Must Read

জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’এর এদিন ভার্চুয়ালি একটি ভিডিওর মাধ্যমে তাদের সকলকে মঞ্চে ডেকে নিয়েছিলেন খোদ উর্মি, যা বেজায় পছন্দ হয়েছে দর্শকদের। দাদাগিরির মঞ্চে উর্মির ছোট ঠাম্মি অর্থাৎ মানসীর সাথে তুমুল খুনসুটিতে মেতেছিলেন সৌরভ গাঙ্গুলী। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সেই মুহূর্ত এখন ভাইরাল।

 কথায় উঠে আসে মানসীর স্বামী এখনও ধুতি পাঞ্জাবি পরে থাকেন। আর সেই প্রসঙ্গে কথা বলতে গিয়েই অভিনেত্রী জানান, আগে তিনি তার স্বামীর ধুতি-পাঞ্জাবি ঠিক করে দিতেন। কিন্তু তার পছন্দ হয় না বলে এখন আর করে দেন না। এই কথার সূত্র ধরে স্বয়ং দাদা জানান ডোনা গাঙ্গুলী অর্থাৎ তার স্ত্রী এখনো তার জামা ইস্ত্রি করে দেন। আর এরপরেই অভিনেত্রী বলে ওঠেন ডোনা ভালো বউ কিন্তু তিনি নন। এই পুরো কথোপকথনটিই চলেছে মজার ছলে।

দাদা আবারও মজার ছলে অভিনেত্রীকে জিজ্ঞাসা করেন, তার কাছে এত টাকা রয়েছে তাও তিনি বুটিক কেন খুলেছেন? এই কথা উঠতেই অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দেন তার বুটিক বন্ধ হয়ে গিয়েছে। আর তার পিছনে রয়েছে স্বয়ং দাদাই।

আরও পড়ুন -  Sourav Ganguly: রোহিতের উদ্দেশ্যে কড়া পরামর্শ গাঙ্গুলীর, এই কাজটি করতেই হবে ODI বিশ্বকাপ জিততে

তিনি নাকি সকলের মধ্যে রটিয়েছেন অভিনেত্রী নিজের পরা শাড়ি তার বুটিকে বিক্রি করতেন। এই কথা শুনে দাদার পাশাপাশি মঞ্চে উপস্থিত সকলেই রীতিমতো হেসে ফেলেন। এদিন দাদাগিরির মঞ্চে সৌরভ গাঙ্গুলীর সাথে অভিনেত্রী মানসীর একটি সুন্দর খুনসুটি সম্পর্ক উঠে এসেছে সকলের সামনে, যা পছন্দ করেছেন সকলেই। আর সেই সুন্দর মুহূর্তটি বর্তমানে নেটদুনিয়ায় ঘোরাফেরা করছে নেটিজেনদের মাঝে।

আরও পড়ুন -  Sourav Ganguly: সৌরভ গাঙ্গুলী রাজনীতিতে আসার ইঙ্গিত

Latest News

প্রেম হলো লাজুক লতা

প্রেম হলো লাজুক লতা প্রেম হলো লাজুক লতা, লজ্জায় মাথা নত করে, হৃদয়ের মাটিতে গোপনে, মূল বিস্তার করে। স্পর্শে লাজুক, স্পর্শ পেলে, পাতা গুটিয়ে নেয়, তবুও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img