31 C
Kolkata
Sunday, May 19, 2024

Lifestyle: বিপদ থেকে মুক্তি পাবেন, ছোট্ট টোটকা, মহা শিবরাত্রির দিন করুন

Must Read

মঙ্গলবার ১লা মার্চ, মহা শিবরাত্রি, এই উপলক্ষে করতে পারেন এই ছোট্ট টোটকা। মহাদেবের আশীর্বাদে আপনার জীবন সম্পূর্ণ পাল্টে যাবে। আমরা অনেক সময় বুঝতে পারিনা, কেন আমাদের জীবনের সংকট নেমে আসে, জীবনে নেমে আসা একটি কারণ হলো আমাদের ভুলভাল কিছু কাজ। তাই এই সমস্ত কাজ থেকে যদি নিজেদেরকে বিরত রাখতে যদি শিবরাত্রির দিন কয়েকটি টোটকা করতে পারেন তাহলে আপনার জীবনে  কোনদিন কোন সমস্যা থাকবে না।

আরও পড়ুন -  Congress: হট্টগোলে মুলতবি অধিবেশন, রাহুলের মন্তব্যে উত্তাল সংসদ

বাড়িতে যদি বাস্তু দোষ থাকে বা যদি দেখেন যে বাড়িতে দিন রাত্রি অন্তর্কলহ লেগেই আছে বা অর্থনৈতিক সমস্যায় ভুগতে থাকেন, তাহলে উত্তর-পূর্ব দিকে একটি বেল গাছ লাগাতে পারেন, মহা শিবরাত্রির দিন এই বেল গাছের তলায় একটি প্রদীপ জ্বালিয়ে দেব আর নমস্কার করে আপনি আপনার মনোবাঞ্ছা বলে নিন, তবে প্রদীপ জ্বালানোর সময় অবশ্যই আপনাকে শুদ্ধ কাপড়ে, শুদ্ধ বস্ত্রে, শুদ্ধ করে প্রদীপ জ্বালাতে হবে।

আরও পড়ুন -  Daily Horoscope: রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

মহা শিবরাত্রির দিন উত্তর অথবা উত্তর-পূর্ব দেওয়ালের শিবের ছবি রাখতে পারেন এছাড়াও হর-পার্ব্বতী, গণেশ, কার্তিক এদের ছবিও আপনি আপনার গৃহে দেওয়ালে লাগাতে পারেন। তবে অনেকেই এগুলো বিশ্বাস করেন না যারা বিশ্বাস করেন না তারা এই কাজ কখনই করতে যাবেন না। কারণ মনে অবিশ্বাস নিয়ে আপনি যদি মহাদেবের পুজো করেন, তাহলে মহাদেব আপনার প্রতি রুষ্ট হবে। হিতে বিপরীত হবে। Khabarindiaonline এর পক্ষ থেকে কোনরকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না।

আরও পড়ুন -  Women Health: গর্ভাবস্থায় কোষ্ঠকাঠিন্য দেখা দিলে যেভাবে সন্তানকে সুরক্ষিত রাখবেন

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img