35 C
Kolkata
Friday, May 17, 2024

Viral: প্রকৃতির মাঝে সাদা শাড়িতে ‘পানি পানি’ গানে তুমুল নাচ, ভিডিও ভাইরাল

Must Read

 সম্প্রতি এক সুন্দরীর বানানো আবেদনে পরিপূর্ণ একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

ইনস্টারিল বানানোটা বর্তমানে একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। নবীন থেকে প্রবীণ সকলেই পছন্দ করছেন ইনস্টারিল দেখতে এবং বানাতে। নিজেদের অবসর কাটানোর জন্য তারা বিভিন্ন জনপ্রিয় অথবা ট্রেন্ডিং গানের সাথে বানাচ্ছেন রিল ভিডিও, যা ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যদি ঠিকঠাক ভাবে রিল ভিডিও বানানো যায় তাহলে সোশ্যাল মিডিয়াই ঐ নির্দিষ্ট নেটিজেনকে একাধিক মানুষের মাঝে স্টার বানিয়ে দেবে। উল্লেখ্য, এটা বর্তমান প্রজন্মের কাছে টাকা আয় করার একটা অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  Dance Video: নীলু টেক্কা দিলেন সুস্মিতা সেনকেও ‘দিলবার দিলবার’এর তালে, মুক্ত ছাদে

এই মুহূর্তে যে রিল ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে এক সুন্দরী যুবতী মহিলা প্রকৃতির মাঝে মেঘলা আবহাওয়ায় নিজের বাড়ির ছাদে সাদা শাড়িতে, খোলা চুলে, নো মেকাপ লুকে বানিয়েছেন এই ভিডিওটি। এই পোশাকে ঐ যুবতীর ব্রালেট ছিল স্পষ্ট। তার বানানো এই রিল ভিডিওটি ছিল পুরোপুরি আবেদনে পরিপূর্ণ। বলিউডের অন্যতম হিট ডান্স নম্বর ‘পানি পানি’র সাথে রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে তাকে।

ইনস্টাগ্রামের ‘দ্যা বং ক্রাশ অফ কলকাতা’ নামক একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। ভিডিওটির ভিউজও হয়েছে অনেক। সম্প্রতি নেটিজেনদের একাংশের মাঝে এই ভিডিওটি ভাইরাল হয়েছে। সম্প্রতি যে পেজ থেকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে সেই পেজে এই ধরনের একাধিক ভিডিও শেয়ার হতে দেখা যায় প্রায়ই।

আরও পড়ুন -  গোরি নাগোরি বেলি ডান্স করে ঝড় তুললেন, দর্শকরা এই দেখে হা হয়ে গেলেন

Latest News

Gold Price Today: বাড়ল সোনার দাম, কত? ১০ গ্রাম সোনা কিনতে কত খরচ হবে?

Gold Price Today: বাড়ল সোনার দাম, কত? ১০ গ্রাম সোনা কিনতে কত খরচ হবে?ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img