36 C
Kolkata
Thursday, May 16, 2024

Urfi Javed: যৌনতার খেলা, স্ক্রিনশট সমেত কাস্টিং ডিরেক্টরের পর্দাফাঁস করলেন উর্ফি জাভেদ

Must Read

  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একজন কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে বেশ বড়সড় অভিযোগ আনলেন উর্ফি জাভেদ। অল্পবয়সী মেয়েদের কাছ থেকে নাকি যৌন সুবিধা চেয়েছেন ওই ব্যক্তি। এর প্রমাণস্বরূপ অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেছেন।সেখানে দেখা গেছে, আফ্রিদি কাজের বিনিময়ে উর্ফির থেকে শারীরিক কম্প্রোমাইজ চাইছেন। জানা গিয়েছে ওই ব্যক্তির নাম ওবেদ আফ্রিদি। এর আগে ফ্যাশন ফটোগ্রাফার হিসেবে কাজ করেছেন তিনি।

উর্ফির ভাষায়, “আমি ওর বিরুদ্ধে লড়াই করছি কারণ আমি চাই সবাই জানুক যে মেয়েরা তার আশেপাশে নিরাপদ নয়। আমি আমার অর্থের জন্য কঠোর পরিশ্রম করি এবং নিজের অর্থ দাবি করা কোন অপরাধ নয়, কিন্তু যৌন হেনস্থা খুবই খারাপ বিষয়।” উর্ফি জানিয়েছেন , “ভিডিয়ো মিটিংয়ের নাম করে তরুণ অভিনেত্রীদের সামনে হস্তমৈথুন করে থাকেন আফ্রিদি।” এমন বিস্ফোরক অভিযোগ সামনে আসতেই উর্ফির পাশে দাঁড়িয়েছেন বলিউড হার্টথ্রব প্রিয়াঙ্ক শর্মা।

ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে প্রিয়াঙ্ক জানিয়েছেন, দুই বছর আগেই আফ্রিদি তাঁর এক ঘনিষ্ঠ বন্ধুর কাছ থেকে যৌন সুবিধা চেয়েছিলেন। অভিনেত্রী আফ্রিদির বিরুদ্ধে তার সমর্থনের জন্য প্রিয়াঙ্ককে ধন্যবাদ জানাতেও ভোলেননি। জানা গিয়েছে উর্ফি তার সোশ্যাল মিডিয়া পোস্টে যে ব্যক্তিকে অভিযুক্ত করছেন তিনি নয়াদিল্লির বাসিন্দা। জাল পরিচয় ব্যবহার করে মেয়েদের মডেলিং অ্যাসাইনমেন্ট দেওয়ার নামে প্রতারণা করার অভিযোগে এর আগে তাঁকে গ্রেপ্তার করা হয়েছিল।

আরও পড়ুন -  Urfi Javed: ঝুলছে ডিম নিম্নাঙ্গে, আবার নতুন পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওড়ালেন উরফি জাভেদ

 উর্ফি জাভেদ ও ইন্ডো-কানাডিয়ান গায়ক কুনওয়ারের ডেটিংয়ের গুজব ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। গায়কের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি রোমান্টিক জায়গায় দুজনকে একসাথে দেখে তো চক্ষু চড়কগাছ নেটমাধ্যমে। ছবির ক্যাপশনে লেখা ছিল, “অনেক কিছু গোপনে চলছে।” পরে একই ছবি উর্ফিও তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে ফেলে নিজের অনুরাগীদের উদ্দেশ্যে বলেন, “আমি জানি আপনারা আমাকে ভালবাসেন।” আসলে এটি একটি মিউজিক ভিডিও যেখানে উর্ফিকে দেখা যাবে।

আরও পড়ুন -  Sidharth Shukla: প্রাক্তন ক্যাপ্টেন ধোনিকে নিয়ে কী বলেছিলেন ? সিদ্ধার্থের টুইট ভাইরাল

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img